Opu Hasnat

আজ ২০ অক্টোবর শনিবার ২০১৮,

মুন্সীগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত, অস্ত্র ও ইয়াবা উদ্ধার মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত, অস্ত্র ও ইয়াবা উদ্ধার

মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভাধীন নগরকসবা এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ী মো. মালেক (৪৫) নিহত হয়েছে। এ সময় র‌্যাবের ২ জন সদস্য এএসআই আর্শেদ, নায়েক লোকনাথ আহত হয়েছে। আহত দু’জন মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা শেষে র‌্যাবের ক্যাম্পে ফিরে গেছেন। 

ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, ৩ রাউন্ড গুলিসহ ১টি ম্যাগাজিন, ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট, আড়াই হাজার টাকা ও একটি মোবাইল সেট উদ্ধার করেছে র‌্যাব-১১। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব-১১ এর কমান্ডার এ এস পি মহিতুল ইসলাম জানান, মুন্সীগঞ্জের মিরকাদীম নগরকসবা এলাকায় টহলরত র‌্যাব সদস্যের সঙ্গে একদল মাদক ব্যবসায়ীর বন্দুকযুদ্ধ হয়। তখন ঘটনাস্থলে ওদেও একজনকে গুলিবিদ্ধ মৃত পড়ে থাকতে দেখা যায় এবং আমাদের এএসআইআর্শেদ ও নায়েক লোকনাথ আহত হয়। আহত র‌্যাব সদস্যদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনাস্থলে নিহত মাদক ব্যবসায়ীর কাছ থেকে একটি বিদেশী পিস্তল (৭.৬৫ এমএম), ৩রাউন্ড গুলিসহ ১টি ম্যাগজিন, ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট, আড়াই হাজার টাকা ও একটি মোবাইল সেট পাওয়া যায়। 

জানা যায়, নিহত মাদক ব্যবসায়ীর নাম মালেক, নিহত মাদক ব্যবসায়ীর আব্দুল মালেক শহরের দক্ষিন ইসলাপুরের শওকত আলী বেপারীর ছেলে। লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের অন্যান্য খবর