Opu Hasnat

আজ ১৯ ডিসেম্বর বুধবার ২০১৮,

মোরেলগঞ্জে মনোনয়ন প্রত্যাশী সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার গণসংযোগ ও পথসভা বাগেরহাট

মোরেলগঞ্জে মনোনয়ন প্রত্যাশী সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার  গণসংযোগ ও পথসভা

বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের মনোনয়ন প্রত্যাশী  ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি জেলা সদস্য এইচ এম বদিউজ্জামান সোহাগ মঙ্গলবার বিকেলে গণসংযোগ ও পথসভা করেছেন। 

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার জিউধরা ইউনিয়নের ডেউয়াতলা বাজার, সোমাদ্দারখালী বাজার ও বারইখালী ইউনিয়নের তেতুলবাড়িয়া বাজারে ব্যাপক গণসংযোগ ও পথসভায় তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। দেশ আরো এগিয়ে নিতে হলে দেশকে একটি উন্নত রাষ্ট্র হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করতে এ সরকারের বিকল্প নেই। তাই আগামী নির্বাচনে নৌকার প্রার্থীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। 

এইচ এম বদিউজ্জামান সোহাগ আরো বলেন, বাগেরহাট-মোরেলগঞ্জ-শরণখোলা আঞ্চলিক মহাসড়ক ও মোরেলগঞ্জ-মংলার যোগযোগ ব্যবস্থার যে প্রভূত উন্নয়ন তা বর্তমান সরকারের অবদান। এ সরকারের আমলে এ আঞ্চলে ৫৫ কিলোমিটার রাস্তা কাপেটিং হয়েছে। পদ্ম সেতু চালু হলে দক্ষিণাঞ্চল উন্নয়নে স্বর্ণ শিখরে উঠবে। 

গণসংযোগ ও পথসভায় অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামলীগ সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আজমিন নাহার, ইউনিয়ন চেয়ারম্যান শাহজাহান আলী খান, সাবেক চেয়ারম্যান শিকদার মাহাবুবুর রহমান, সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান, মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক হাওলাদার, আওয়ামীলীগ নেতা মুশফেকুর রহমান নাহার, ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক খান হাসিবুর রহমান, উপজেলা ছাত্রলীগ সভাপতি ওবাদুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক আবু ফয়েজ নিশাত প্রমুখ।