Opu Hasnat

আজ ১৫ ডিসেম্বর শনিবার ২০১৮,

ঝালকাঠিতে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলার উপকমিটির সভা অনুষ্ঠিত ঝালকাঠি

ঝালকাঠিতে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলার উপকমিটির সভা অনুষ্ঠিত

ঝালকাঠিতে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলার ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে জেলা প্রশাসন। মেলাকে সফল ও সুষ্ঠভাবে উদযাপন করতে সব ধরনের পরিকল্পনাই ইতিমেধ্য সম্পন্ন হয়েছে। আগামী ৪-৬ অক্টোবর এ উন্নয়ন মেলা অনুষ্ঠিত হবে। 

উন্নয়ন মেলা সুষ্ঠুভাবে আয়োজন ও সম্পন্নের লক্ষে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে মঙ্গলবার ‘বীর মুক্তিযোদ্ধা ও সিনিয়র সিটিজেন সংগঠন উপকমিটি’ এবং ‘রচনা, চিত্রাংকন, বিতর্ক ও কুইজ প্রতিযোগিতা উপকমিটি’ এর পৃথক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এস, এম, ফরিদ উদ্দিন এতে সভাপতিত্ব করেন।

 জেলা আওয়ামী লীগের সহসভাপতি মোঃ সিদ্দিকুর রহমান ও সাংষ্কৃতিক সম্পাদক মনোয়ার হোসেন খান; জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ছাইয়াদুজ্জামান, প্রাক্তন জেলা ক্রীড়া অফিসার মোঃ শামসুল আজিম, সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক (রাষ্ট্রবিজ্ঞান বিভাগ) ডক্টর মোঃ শামীম আহসান, সরকারি কলেজের প্রভাষক (বাংলা বিভাগ) মাসুম বিল্লাহ, বিটিভির জেলা প্রতিনিধি হেমায়েত উদ্দিন হিমু প্রমুখ আলোচনায় অংশ নেন। সভায় সংশ্লিষ্ট বিষয়ে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়। তিন দিনব্যাপী উন্নয়ন মেলা অনুষ্ঠিত হবে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে।