Opu Hasnat

আজ ২০ অক্টোবর শনিবার ২০১৮,

পিতা-মাতার দায়িত্ব হচ্ছে সন্তানকে প্রতিষ্ঠিত করা: জেলা প্রশাসক উম্মে সালমা ফরিদপুর

পিতা-মাতার দায়িত্ব হচ্ছে সন্তানকে প্রতিষ্ঠিত করা: জেলা প্রশাসক উম্মে সালমা

ফরিদপুরের জেলা প্রশাসক বেগম উম্মে সালমা তানজিয়া বলেছেন, সন্তানকে প্রতিষ্ঠিত করতে হলে মা-বাবার খেয়াল রাখতে হবে। আপনার সন্তান কোথায় যাচ্ছে কি করছে, সে দিকে খেয়াল রাখবেন। পিতা-মাতার দায়িত্ব হচ্ছে সন্তানকে প্রতিষ্ঠত করা। আসুন আমরা সবাই আমাদের ছেলে মেয়েদের মানুষের মতো মানুষ করি। 

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ব্রা⊃2;নকান্দা এ.এস. একাডেমীর উদ্যোগে মা সমাবেশ ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। আজ মঙ্গলবার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে এই সমাবেশের আয়োজন করা হয়। 

বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মশিউর রহমান যাদু মিয়ার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা শিক্ষা অফিসার পরিমল চন্দ্র মন্ডল, ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার কাজী মাহবুব উর রহমান, অত্র বিদ্যালয় প্রধান শিক্ষক আব্দুস সালাম মিয়া, বিদ্যালয় ম্যানেজিং কমিটিরসদস্য জামাল হোসেন, আলমগীর হোসেন, বাচ্চু ব্যাপারী, আক্কাছআলী প্রমূখ। সমাবেশ  থেকে বিদ্যালয়ের ২০১৭ ও ২০১৮ সালের ৪০ জন মেধাবী শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেয়া হয়। 

সমাবেশে উপস্থিত মায়েদের প্রতি সন্তানদের প্রতি বিশেষ যত্নে নেয়াসহ তাদের গতিবিধি খেয়াল রাখতে অনুরোধ ও সকলকে মাদকমুক্ত সমাজ গড়ার আহŸান জানান জেলা প্রশাসক।