Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

জবি ম্যানেজমেন্ট ক্লাবের আয়োজনে ২ দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত ক্যাম্পাস

জবি ম্যানেজমেন্ট ক্লাবের আয়োজনে ২ দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট ক্লাবের আয়োজনে এবং বিডিজবস্.কম-এর পৃষ্ঠপোষকতায় "Journey to Career| Season 2" শিরোনামে ২ দিনব্যাপি সেমিনার আজ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানের প্রথম দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মীজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো: গোলাম মোস্তফা। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ম্যানেজমেন্ট ক্লাবের উপদেষ্টা ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক মো: মিজানুর রহমান এবং সমন্বয়কারী হিসেবে ছিলেন সহকারী উপদেষ্টা ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের প্রভাষক মো: শফিকুল ইসলাম। 

অনুষ্ঠানে ক্যারিয়ার সম্পর্কিত একটি প্যানেল ডিসকাশন হয়। প্যানেলের মডারেটর ছিলেন প্রকাশ রায় চৌধুরী, চিফ কমার্শিয়াল অফিসার, বিডিজবস.কম। এবং প্যানেলে উপস্থিত ছিলেন ৪ জন প্যানেলিস্ট যাদের মধ্যে  তিনটি ভিন্ন কোম্পানির তিন জন মানব সম্পদ বিভাগের প্রধান এবং একজন ম্যানেজমেন্ট স্টাডিজ ডিপার্টমেন্টের সহকারী অধ্যাপক সুমন কুমার মজুমদার। তারা ক্যারিয়ার সম্পর্কিত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন এবং অংশগ্রহণকারীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। এসময় ছাত্র-ছাত্রীদের ভবিষ্যতে চাকরি পাওয়ার ক্ষেত্রে বিভিন্ন দক্ষতার উন্নয়ন করার পরামর্শ দেন। এবং প্যানেল সদস্যদের কোম্পানিতে ইন্টার্নশীপ করা এবং তাদেও কাজ করার সুযোগ প্রদানের আশ্বাস দেন। 

উদ্বোধণী অনুষ্ঠানে ক্লাবের বিভিন্ন কার্যক্রম এবং সফলতার কথা তুলে ধরেন ক্লাবের কমিটির সভাপতি মাইনুল হোসেন মুন্না।