Opu Hasnat

আজ ২০ অক্টোবর শনিবার ২০১৮,

বুধবারের কর্মীসভায় কমপক্ষে ৪০ হাজার লোক সমাগম হবে : শিক্ষা প্রতিমন্ত্রী রাজবাড়ী

বুধবারের কর্মীসভায় কমপক্ষে ৪০ হাজার লোক সমাগম হবে : শিক্ষা প্রতিমন্ত্রী

উন্নয়নের বার্তা জনগনের দৌরগোরায় পৌঁছে দিতে সাংগঠনিক সফরে আগামী বুধবার রাজবাড়ীতে আসছেন বাংলাদেশ আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল। যার নেতৃত্বে থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।
 
সাংগঠনিক এই সফরকে ঘিরে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ ব্যপক প্রস্তুুতি গ্রহন করেছে। যার অংশ হিসেবে রাজবাড়ীর বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি আব্দুল আজিজ রেলওয়ে মাঠে বিশাল প্যান্ডেল করা হয়েছে।

সোমবার বিকেলে মাঠের কার্যক্রম পরিদর্শনের আসেন শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী। এ সময় রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ শওকত আলী। পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম উপস্থিত ছিলেন।

এ সময় শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী জানান, বুধবার সকালে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি হেলিকপ্টার যোগে রাজবাড়ীর পাংশা উপজেলা আসবেন। সেখানে রাজবাড়ী - কুষ্টিয়া আঞ্চলিক মহা সড়কে উন্নয়ন কাজের উদ্বোধন শেষে একটি কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন। এরপর আবার হেলিকপ্টার যোগে রাজবাড়ীর কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে পৌছার পর বেলা বারটার সময় বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি আব্দুল আজিজ রেলওয়ে মাঠে কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। 

বাংলাদেশ আওয়ামী লীগের এই সাংগঠনিক সফরকে ঘিরে ব্যপক প্রস্তুুতি নেওয়া হয়েছে। এই কর্মীসভায় কমপক্ষে ৪০ হাজার লোক সমাগম হবে।