Opu Hasnat

আজ ১৯ ডিসেম্বর বুধবার ২০১৮,

চট্টগ্রাম নগরীতে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু চট্টগ্রাম

চট্টগ্রাম নগরীতে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু

 নগরীর পাঁচলাইশ ও কোতোয়ালী থানাধীন এলাকায় পৃথক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। গতকাল রোববার ভোরে পাঁচলাইশ থানার সামনে একটি প্রাইভেট কার, নোহা মাইক্রোবাস ও সিএনজি অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে মারা যায় দুইজন। এরা হলেন- প্রাইভেটকারে থাকা মো. ফারদিন (১৮) ও সিএনজি অটোরিকশার চালক মো. হানিফ (৪০)। ফারদিন নাসিরাবাদ বাটাগলি এলাকার আবুল বশর মিলনের পুত্র ও হানিফ হালিশহরের ব্রিকফিল্ড এলাকার মো. মুস্তফার পুত্র।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, পাঁচলাইশ থানার সামনে দি কিং অব চিটাগাং নামক কমিউনিটি সেন্টার থেকে একটি নোহা মাইক্রোবাস নামছিল আর প্রাইভেট কারটি ঢুকছিল। সিএনজি অটোরিকশাটি ঐ দুই পরিবহনের পাশে ছিল। এমন সময় ত্রিমুখী সংঘর্ষে গুরুতর আহত দু’জনকে চমেক হাসপাতালে রাত দুইটার দিকে ভর্তি করা হয়। পরে দু’জনই ভোরের দিকে মৃত্যুবরণ করেন।

এদিকে, নগরীর কোতোয়ালী থানাধীন সিআরবি এলাকায় বাসের চাপায় মো. আলমগীর হোসেন (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল রোববার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন।

তিনি বলেন, সিআরবি এলাকায় বাসের চাপায় মো. আলমগীর হোসেন নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। পুলিশ বাসটি আটক করেছে। মো. আলমগীর হোসেনের মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।