Opu Hasnat

আজ ১৭ এপ্রিল বুধবার ২০২৪,

স্বাস্থ্য সেবার মান উন্নয়নে শেখ হাসিনার সরকার যথেষ্ঠ গুরুত্বারোপ করেছে মাগুরা

স্বাস্থ্য সেবার মান উন্নয়নে শেখ হাসিনার সরকার যথেষ্ঠ গুরুত্বারোপ করেছে

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার বলেছেন, সাধারণ জনগণের স্বাস্থ্য সেবার মান উন্নয়নে শেখ হাসিনার সরকার যথেষ্ঠ গুরুত্বারোপ করেছে। প্রতিটি হাসপাতালে ও স্বাস্থ্যসেবা কেন্দ্রে বিনামূল্যে ওষুধ ও খাদ্য সরবরাহ পূর্বের তুলনায় বৃদ্ধি করা হয়েছে। তিনি আজ মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল সম্মেলন কক্ষে জেলা স্বাস্থ্য সমন্ময় কমিটির মাসিক সভায় বক্তৃতায় এ কথা বলেন। 

সংসদ সদস্য মেজর জেনারেল (অব:) এ.টি.এম আব্দুল ওয়াহ্হাব, সংসদ সদস্য কামরুল লায়লা জলি, প্রধান মন্ত্রীর একান্ত সহকারী সচিব এ্যাড. সাইফুজ্জামান শিখর, মাগুরা মেডিকেল কলেজের অধ্যাক্ষ ডা: অলোক কুমার সাহা, মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্বাবধায়ক ডা: শুশান্ত কুমার বিশ্বাস, মাগুরা জেলা প্রশাসক মো: অতিকুর রহমান, পুলিশ সুপার খান মো: রেজওয়ান, জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ সভায় বক্তৃতা করেন। 

সভায় বক্তাগণ মাগুরায় মেডিকেল কলেজের কার্যক্রম শুরু , জনবল ও অর্থিক অনুমোদন, প্রয়োজনীয় যন্ত্রপাতি ও আসবাবপত্র সরবরাহ, হাসপাতালের পুরানো ভবনের সংস্কার ও হাসপাতাল কে রোগী বান্ধব পরিবেশ সৃষ্টির বিষয়ে গুরুত্বারোপ করে বক্তৃতা করেন।