Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

ঝিনাইদহে সড়কে নিরাপত্তা নিশ্চিত করতে বিশেষ স্বাস্থ্য ক্যাম্প ঝিনাইদহ

ঝিনাইদহে সড়কে নিরাপত্তা নিশ্চিত করতে বিশেষ স্বাস্থ্য ক্যাম্প

সড়কে নিরাপত্তা নিশ্চিত করতে ঝিনাইদহে বিশেষ স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন, জেলা বিআরটিএ ও জেলা বাস-মিনিবাস মালিক সমিতির আয়োজনে শনিবার (২২ সেপ্টেম্বর) সকালে ঝিনাইদহ চক্ষু হাসপাতালে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বাকাহীদ হোসেন, স্থানীয় সরকারের উপ-পরিচালক সাইফুর রহমান খান, চক্ষু হাসপাতালের সাধারণ সম্পাদক এ্যাড. আজিজুর রহমান, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি রোকনুজ্জামান রানু, জেলা বিআরটিএ সহকারী পরিচালক বিলাস সরকার, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা: প্রসেনজিৎ বিশ্বাস পার্থ, এনডিসি খাইরুল ইসলাম, জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম সাঈদ, সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি দাউদ হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সাগরসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

উদ্বোধনী দিনে শতাধিক গাড়ীর চালক ও হেলপারের ফ্রি স্বাস্থ্য, চক্ষু ও শ্রবনশক্তি পরীক্ষা করা হয়। এখন থেকে প্রতিদিন ১০ চালক ও হেলপার বিনামুল্যে এ স্বাস্থ্য পরীক্ষা করতে পারবে। এতে চালকদের অসুস্থতার জন্য সড়কে সংঘটিত দুর্ঘটনা কমবে বলে জানান আয়োজকরা।