Opu Hasnat

আজ ২০ অক্টোবর শনিবার ২০১৮,

শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই সুনামগঞ্জ

শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই

সাবেক সংসদ সদস্য, জেলা আওয়ামীলীগের সভাপতি এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৪ (সদর ও বিশ্বম্ভরপুর) আসনে আওয়ামীলীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মতিউর রহমান বলেন সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর আসনে বিগত নির্বাচনে বিনাভোটে যিনি জাতীয় পার্টি থেকে এমপি হয়েছেন তিনি এই আসনের মানুষের কল্যাণে উল্লেখযোগ্য কাজ করতে ব্যর্থ হয়েছেন। এই আসনের মানুষজন সব সময় শেখ হাসিনার আর্দশ অনুধাবন ও লালন করে চলেছেন দীর্ঘকাল ধরে। তিনি বিগত সময়ে এই মানুষের প্রত্যক্ষ ভোটে জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে এই আসনের মানুষের কল্যানের জন্য চারটি বছর কাজ করে গেছেন বলে দাবী করেন। অথচ বর্তমান জাতীয় পার্টির যিনি এমপি রয়েছেন তিনি শুধু তার আমলের উন্নয়ন কাজের ফলক উন্মোচন করে লোকজনকে বোকা বানানোর চেষ্টা করছেন। এই ফলক উন্মোচনগুলো তার আমলের দাবী করে তিনি আরো বলেন এই সদর আসনে আগামী একাদশ জাতীয় নির্বাচনে আওয়ামীলীগের যোগ্য প্রার্থীকে নৌকা প্রতিক দেয়ার জন্য সাধারন জনগন যেভাবে আওয়াজ তুলেছে তার প্রমাণ আজকের কর্মীসভার মধ্যেমে সাধারন জনগন প্রধানমন্ত্রীর নিকট দাবী জানিয়েছেন নিশ্চয় আমার নেত্রী দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগনের কথার এবং দাবীর মূল্যায়ন করবেন। কারণ তিনি স্বাধীন বাংলার স্থপতি জাতির জনকের কন্যা এবং এবং দূরদর্শী বিচক্ষন একজন রাষ্ট্রনায়ক। 

তিনি আরো বলেন, দূর্নীতির মামলায় কারাগারে অন্তরীন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী ও তত্বাবধায়ক সরকারের নামে বিএনপি জামায়াত জোট আবারো নাশকতার চক আকঁছে আগামী নির্বাচনকে বানচাল করার জন্য। তাই বিএনপি জামায়াতের যেকোন ধরনের অরজাকতা ও পেট্রোল বোমা দিয়ে সাধারন মানুষকে হত্যার নীল নকসা প্রতিহত করতে এবং শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডগুলো জনগনের মাঝে তুলে ধরতে উপস্থিত দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান। তিনি তার বাকি জীবনটা এই আসনের মানুষের কল্যাণে উৎসর্গ করার জন্য আবারো সর্বস্তরের জনসাধারনের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন। 

তিনি শুক্রবার বিকেল ৪টায় সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বালাকান্দা বাজারে এ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মতিউর রহমান এসব কথা বলেন। 

সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুস ছত্তারের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা সাইফুল রহমান সুহেলের সঞ্চালনায় কর্মীসভায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এডভোকেট শফিকুল ইসলাম, বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বেনজীর আহমেদ মানিক, সাধারন সম্পাদক দিলীপ বর্মণ, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোবারক হোসেন, সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ সেলিম আহমেদ জেলা ওলামালীগের সভাপতি আলহাজ¦ মতিউর রহমান, সুরমা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ছালেক মিয়া, ৫নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, সামছুল আলম রাসেল, আওয়ামীলীগ নেতা ডাঃ সোহেল, মোঃ দুলাল মিয়া, ৫নং ওয়ার্ড সভাপতি আলাউর রহমান, আওয়ামীলীগ নেতা মোঃ কবির হোসেন, মোঃ হানিফ মিয়া, ৫নং ওয়ার্ডের ইউনুছ মেম্বার, আওয়ামীলগি নেতা নাদীর শাহ, জয়নাল আবেদীন, সুরমা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ তাজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা মোঃ মধু মিয়া, মোঃ মরম আলী, সহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা। 

এই বিভাগের অন্যান্য খবর