Opu Hasnat

আজ ১৯ ডিসেম্বর বুধবার ২০১৮,

মাদারীপুরে নয় বছরের শিশুকে ধর্ষণ করলো বাবা মাদারীপুর

মাদারীপুরে নয় বছরের শিশুকে ধর্ষণ করলো বাবা

মাদারীপুর শহরের রকেট বিড়ি এলাকায় জয়নাল বেপারী (৪৩) নামে এক পাষণ্ড বাবা চতুর্থ শ্রেণিতে পড়ুয়া মেয়েকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। 

এ ঘটনায় ধর্ষণের শিকার মেয়েটির মা বাদী হয়ে মাদারীপুর সদর থানায় একটি মামলা করেছেন। ঘটনা জানাজানি হওয়ার পর জয়নাল আত্মগোপন করেছেন। শিশুটিকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার শিশুটির মা মেয়েকে বাবার কাছে রেখে চিকিৎসার জন্য ঢাকা যায়। গত শুক্রবার রাতে বাবা নিজ মেয়েকে মুখ চেপে ধর্ষণ করেন এবং বিষয়টি কাউকে না জানানোর জন্য মেয়েকে হুমকিও দেন। পরে চিকিৎসা শেষে শিশুটির মা মাদারীপুর ফিরে আসলে ধর্ষণের বিষয়টি জানতে পারেন। এরপর শিশুর মা ধর্ষণের বিষয়টি জানালে শ্বশুরবাড়ির লোকজনও ঘটনাটি গোপন রাখার জন্য হুমকি ধামকি দেন। পরে তার আত্মীয় যুবলীগ নেতা সুমন মোল্লার সহযোগীতায় মেয়েকে মাদারীপুর সদর থানায় নিয়ে যান মা। 

সুমন মোল্লা বলেন, শিশুটির পরিবার অনেক গরীব। বিষয়টি আমি জানার পর ওদের থানায় নিয়ে গিয়ে মামলা করার পরামর্শ দেই। পরে সদর থানায় শিশুর মা বাদী হয়ে একটি মামলা করেছে। আমরা এই পাষণ্ড পিতার সবোর্চ্চ শাস্তি দাবি করছি যাতে আর কেউ এই ধরনের অপকর্ম করার সাহস না পায়।

এ ব্যাপারে মাদারীপুর সদর থানার ওসি (তদন্ত) সিরাজুল ইসলাম বলেন, এই ঘটনায় মাদারীপুর সদর থানায় একটি মামলা হয়েছে। আমরা আসামি জয়নাল বেপারীকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। আশা করি শিগগিরই গ্রেফতার করতে পারবো।

এই বিভাগের অন্যান্য খবর