Opu Hasnat

আজ ২০ অক্টোবর শনিবার ২০১৮,

কালকিনিতে ছাগল চুরির অপবাদে প্রতিবন্ধীকে মারধরের অভিযোগ মাদারীপুর

কালকিনিতে ছাগল চুরির অপবাদে প্রতিবন্ধীকে মারধরের অভিযোগ

মাদারীপুরের কালকিনিতে ছাগল চুরির অপবাদে ১৮ বছরের এক প্রতিবন্ধী তরুণকে লোহার রডদিয়ে মারধরের অভিযোগ উঠেছে। ওই তরুনের নাম সজিব হাওলাদার। সে উপজেলার বালিগ্রাম ইউনিয়নের পাথুরিয়ারপাড় গ্রামের সলেমান হাওলাদারের ছেলে। 

আজ শনিবার জেলা সদর হাসপাতালে গিয়ে ভুক্তভোগীর বাবা সলেমান হাওলাদারের সাথে কথা বলে জানাযায়, বৃহস্পতিবার সন্ধ্যায় পাথুরিয়াপাড় এলাকার সাইদুল হাওলাদারের একটি ছাগল খোয়া যায়। এ নিয়ে এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়।  ওই দিন রাতেই সলেমান হাওলাদারের ছেলে বৃদ্ধি  প্রতিবন্ধী সজিবকে ঘর থেকে ডেকে নিয়ে যাওয়া হয়। পরে তাকে লোহার রড দিয়ে সজিবকে সাইদুল হাওলাদার ও তার লোকজন বেদম মারধর করে। তাকে গুরুতর আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ওই প্রতিবন্ধি তরুন হাসপাতালের বেডে শরীরের ব্যাথার যন্ত্রনায় ছটফট করছে।

সজিবের বাবা সলেমান হাওলাদার অভিযোগ করে বলেন, আমার ছেলেকে ছাগল চুরির অভিযোগ লোহার রড দিয়ে মারাত্মকভাবে আঘাত করেছে। হাতে, পায়েসহ বিভিন্ন স্থানে এখনো আঘাতের দাগ রয়েছে।

অভিযুক্ত সাইদুল হাওলাদারের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসক মেডিকেল অফিসার অখিল সরকার বলেন, ওই প্রতিবন্ধীর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে লোহার ও ভাড়ি কোন জিনিস দিয়ে আঘাত করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

কালকিনি উপজেলার ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) নাসির উদ্দিন বলেন, এ বিষয়ে এখনো থানায় অবহিত করা হয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম বলেন, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।