Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

কালকিনিতে সড়ক দূর্ঘটনায় নিহত বৃদ্ধের এখনও পরিচয় মেলেনি মাদারীপুর

কালকিনিতে সড়ক দূর্ঘটনায় নিহত বৃদ্ধের এখনও পরিচয় মেলেনি

মাদারীপুরের কালকিনিতে সড়ক দূর্ঘটনায় নিহত এক অজ্ঞাত বৃদ্ধের পরিচয় এখন পর্যন্ত মেলেনি। সে গত ববুধবার রাতে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার গোপালপুর নামকস্থানে মোটরসাইকেলের ধাক্কায় ঘটনাস্থলেই মাড়া যান। নিহতের মরদেহ বর্তমানে মাদারীপুর মর্গে পরে রয়েছে। এমনকি তার কোন আত্মীয়-স্বজনের কোন খোঁজ পাওয়া যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ওই অজ্ঞাত বৃদ্ধ বেশ কিছুদিন ধরে কালকিনি উপজেলার বিভিন্ন হাটবাজারে ঘুরে-ঘুরে টুপি ও আতর বিক্রি করে আসছিলেন। তিনি বুধবার রাতে উপজেলা সদর থেকে একটি ভ্যানযোগে গোপালপুরের উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে পেছন থেকে একটি মোটরসাইকেল এসে তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে করে তার ঘটনাস্থলেই মৃত্যু হয়। পরে খবর পেয়ে ডাসার থানা পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে মাদারীপুর মর্গে প্রেরন করেন। কিন্তু বৃদ্ধের লাশটি মর্গে পরে থাকলেও তার কোন স্বজনদের খুজে পাওয়া যায়নি। এবং কি তার কোন পরিচয় মেলেনি।

এ ব্যাপারে ডাসার থানার ওসি (ভারপ্রাপ্ত) মোঃ নাসিরউদ্দিন বলেন, সড়ক দূর্ঘটনায় নিহত বৃদ্ধের পরিচয় জানাযায়নি। তার বাড়ি কোথায় এবং কোথায় থেকে এসেছেন কিছুই বুঝা যাচ্ছেনা। তার স্বজনদের পেলে  লাশ হস্তান্তর করা যেত। আমরা মহা বিপাকের মধ্যে রয়েছি।