Opu Hasnat

আজ ২২ সেপ্টেম্বর শনিবার ২০১৮,

তাড়াইলে দুই সন্তানের জননীর আত্মহত্যা নারী ও শিশুকিশোরগঞ্জ

তাড়াইলে দুই সন্তানের জননীর আত্মহত্যা

কিশোরগঞ্জের তাড়াইলে দুই সন্তানের জননী রোজিয়া আক্তার (৩০) নামে এক মহিলা ১২ সেপ্টেম্বর বুধবার রাত ১২টায় ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। 

তাড়াইল থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার ধলা ইউনিয়নের সেকান্দরনগর গিড়িপাড়া গ্রামের শরীফ মিয়ার স্ত্রী রোজিয়া আক্তার ওরফে শেফালি রানি একই গ্রামে পিত্রালয়ে গিয়ে গত বুধবার রাত ১২টায় ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। 

১০ বছর পূর্বে শেফালি রানি সনাতন ধর্ম ত্যাগ করে রোজিয়া আক্তার নাম ধারণ করে ইসলাম ধর্ম গ্রহণ করে সেকান্দরনগর গিড়িপাড়া গ্রামের শরীফ মিয়ার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

এলাকাবাসী জানান, প্রায়সময় স্বামী-স্ত্রীর মাঝে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া লেগেই থাকত। গত বুধবার রোজিয়া আক্তার স্বামীর বাড়ি থেকে পিত্রালয়ে এসে সবার অজান্তে রাত ১২টায় আত্মহত্যা করেন। 

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী মিজানুজ্জামান বলেন, বৃহস্পতিবার দুপুর ১২টায় তাড়াইল থানার পুলিশ সংবাদ পেয়ে সেকান্দরনগর গিড়িপাড়ায় গিয়ে রোজিয়া আক্তারের লাশ থানায় নিয়ে আসেন। রোজিয়া আক্তারের পিতা প্রফুল্ল কুড়ি বাদী হয়ে তাড়াইল থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। মামলা নং-১৩/১৮। দুপুর ১টায় রোজিয়া আক্তারের লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করা হয়।