Opu Hasnat

আজ ১৪ নভেম্বর বুধবার ২০১৮,

এবার প্রিয়াঙ্কার বিয়ের প্রস্তুতি শুরু বিনোদন

এবার প্রিয়াঙ্কার বিয়ের প্রস্তুতি শুরু

এবার শুরু হল বিয়ের প্রস্তুতি প্রিয়াঙ্কার। এ বছরটা বেশ ভালোই যাচ্ছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। সম্প্রতি প্রেম-বিয়ে ও হলিউডের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হওয়া নিয়ে বেশ আলোচনায়ও রয়েছেন এই অভিনেত্রী। এরই মাঝে একটি ফ্যাশন শোতে প্রিয়াঙ্কা তার ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানালেন। 

প্রিয়াঙ্কা বলেন, ‘আমি ৪ বছর পর বলিউডে সিনেমা করছি। আমি খুবই আনন্দিত। এছাড়া 'ইউটিউব অরিজিনাল' নামের একটি টকশো নিয়ে কাজ করছি। পাশাপাশি আমি বই লিখছি এবং বিয়ের প্রস্তুতিও নিচ্ছি। 

যদিও শোনা যাচ্ছে আগামী বছর প্রিয়াঙ্কা ও নিকের বিয়ে সম্পন্ন হবে। তবে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া এ প্রসঙ্গে জানান, এখন পর্যন্ত তাদের বিয়ের তারিখ ঠিক করা হয়নি। তবে খুব শিগগিরই তা চূড়ান্ত করা হবে।

এদিকে, ১১ বছরের ছোট নিকের সঙ্গে সম্প্রতি বাগদান সম্পন্ন করেছেন ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কা চোপড়া। আর বাগদানের পর বেশ মধুর ও আবেগঘন মুহূর্তও পার করছেন এ জুটি। নিক জোনাস সম্প্রতি তার ইন্সটাগ্রামে একটি ছবি পোষ্ট করেছেন। আর ক্যাপশনে লিখেছেন, একজন মানুষ ও পর্বত। ছবির ক্রেডিট দিয়েছেন প্রিয়াঙ্কাকে। ইনস্টাগ্রামে নিকের অন্য একটি পোস্টে প্রিয়াঙ্কার ছবিও দেখা যায়। সেখানে হাসোজ্জ্বল প্রিয়াঙ্কাকে দেখে বেশ খুশিই মনে হচ্ছিল।