Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

“আজিজ মার্কা নির্বাচন কমিশন বিএনপির পছন্দ” : হানিফ কুষ্টিয়া

“আজিজ মার্কা  নির্বাচন কমিশন বিএনপির পছন্দ” : হানিফ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপির কাছে সবচেয়ে যোগ্য নির্বাচন কমিশনার হচ্ছে এম এ আজিজ। আজিজ মার্কা নির্বাচন কমিশন পছন্দ করে বিএনপি। যিনি উনাদেরকে ক্ষমতায় আনতে এক কোটি ত্রিশ লক্ষ ভ‚য়া ভোটার বানিয়েছিলেন, এর বাইরে কোন নির্বাচন কমিশনার উনাদের পছন্দ হওয়ার কথা নয়। এই কমিশন নিয়ে যারা বিতর্ক সৃষ্টি করতে চায়, তারা আসলে নির্বাচনে অংশ না নেওয়ার জন্য ও নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র করছে। 

আজ (০৯ সেপ্টেম্বর) দুপুরে কুষ্টিয়া শহরের পিটিআই রোডে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

হানিফ এ সময় আরো বলেন, যে দলের পক্ষে শতকরা ৬৬-৭০ ভাগ মানুষ আছে সেই আওয়ামীলীগের ভরাডুবি হবে এই ধরনের বক্তব্য পাগলের প্রলাপ ছাড়া কিছুই নয়। বিএনপির অবলম্বন হলো মিডিয়ার মাধ্যমে অযোক্তিক কথাবার্তা বলে জনগনের কাছে তাদের অবস্থান টিকিয়ে রাখা। জনগন কাদের সাথে আছে তা ইতিমধ্যেই প্রমানিত হয়েছে। বিভিন্ন স্থানীয় সরকার নির্বাচনে জনগন আওয়ামীলীগ ও উন্নয়নের পক্ষে রায় দিয়েছে। 

এসময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ সভাপতি সদর উদ্দিন খান, সাধারন সম্পাদক আজগর আলী, জেলা পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলামসহ  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দলীয় নেতারা উপস্থিত ছিলেন।