Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

আজ ০৮ সেপ্টেম্বর ২০১৮, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০৮ সেপ্টেম্বর ২০১৮, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আর্থিক ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। ব্যবসার জন্য খরচ বৃদ্ধি। চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। প্রেমের জন্য মনে আনন্দ বাড়তে পারে। কোনও মহিলা থেকে সাবধান থাকুন। ডাক্তারের খরচ বাড়তে পারে। বাড়তি কিছু খরচ থেকে সাবধান থাকুন। কুটিল মনোভাবের জন্য অশান্তি বৃদ্ধি। ব্যবসার দিকে ভাল সুযোগ আসতে পারে।

বৃষ : শিক্ষকদের জন্য কোনও শুভ পরিবর্তন। প্রেমের ব্যাপারে কোনও চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। গান বাজনা নিয়ে যারা কাজ করেন তাদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মনে শান্তি মিলতে পারে। আর্থিক চাপ থাকবে। অহেতুক আপনার বিষয় আলোচনা বাড়তে পারে। আজ সকালের দিকে কোনও খরচ বাড়তে পারে।

মিথুন : ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। চাকরির স্থানে কোনও উন্নতির যোগাযোগ। আজ অযথা ব্যয় বাড়তে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বাহিরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে। অমাশয়ে কষ্ট পেতে পারেন। কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন।

কর্কট : ব্যবসার দিকে মনে একটু শান্তি পেতে পারেন। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন কোনও বিপদ আসতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। তবে বিবাহ জীবনে কোনও সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন। পায়ের কোনও যন্ত্রণা বাড়তে পারে। দান বাড়তে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট।

সিংহ : চাকরির কোনও শুভ যোগাযোগ আসতে পারে। পিতার সঙ্গে কোনও তর্ক হওয়ার জন্য মন খারাপ। আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। তবে সারা দিন কোনও প্রিয়জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। খেলাধূলার দিকে শুভ পরিবর্তন হতে পারে। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। পরিবারে খরচ বাড়তে পারে। অতিরিক্ত কাজের চাপের জন্য ক্লান্তি বাড়তে পারে। আজ সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। সারা দিন কোনও কাজে ব্যস্ত থাকতে হবে।

কন্যা : দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে কোনও চাপ বৃদ্ধি। অপরের কোনও উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসার দিকে কিছু উন্নতি আসতে পারে। সংসারের দিকে একটু শান্তি দেখতে পাবেন। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। ভ্রমণের জন্য বাড়তি খরচ হতে পারে। ধর্মীয় ব্যাপারে কোনও তর্ক বাড়তে পারে। মা, বাবার সঙ্গে কোনও ছোট কারণে তর্ক হতে পারে। ব্যবসার দিকে কোনও বাড়তি যোগাযোগ হতে পারে।

তুলা : ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কোনও কষ্ট বাড়তে পারে। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই বোনে সম্পত্তির ব্যাপারে কোনও বিবাদ। সম্মান নিয়ে টানাটানি হতে পারে। প্রেমের কোনও সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। আজ কোনও ক্ষতির সম্ভাবনা রয়েছে। কর্মস্থানে কোনও সহকর্মী বিরোধিতা করতে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনও চাপ আসতে পারে।

বৃশ্চিক : ঋণ থেকে মুক্তির সুযোগ পেতে পারেন। কাজের দিকে কোনও ভুল হওয়ার সম্ভাবনা। শত্রু থেকে একটু সাবধান থাকুন। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি। কোনও মহিলার থেকে সাহায্য পেতে পারেন। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। স্ত্রীর আবদার পূরণ। পিতার জন্য ভাল কিছু ব্যবস্থা। আজ ব্যবসার দিকে লাভ বাড়তে পারে। গোপন কোনও রোগ বাড়তে পারে। ব্যবসার দিকে খরচের জন্য চাপ বৃদ্ধি।

ধনু : অনেক দিনের আশা পূরণ হতে পারে। প্রেমের দিকে বাহিরের কোনও লোকের সঙ্গে বিবাদ বাড়তে পারে। রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।  কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। বাজে কোনও চিন্তার কারণে মনে কষ্ট বাড়তে পারে। লটারি থেকে কিছু আয় হতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। অতিরিক্ত আশা করবার জন্য চাপ বাড়তে পারে। প্রতিবেশীর জন্য কোনও অশান্তি বাড়তে পারে।

মকর : কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। আত্মীয়ের সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ হতে পারে। কর্মস্থানে কোনও বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা। চাকরির স্থানে চাপ বাড়তে পারে। সকালের দিকে পেটের কোনও সমস্যা বাড়তে পারে। আজ কোনও অশুভ কিছু ঘটতে পারে। শরীরে কোনও অংশে ব্যথা বাড়তে পারে।

কুম্ভ : শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যারা বিদেশে থকেন তাদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি। লজ্জার কোনও কাজ আপনার দ্বারা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মনে কষ্ট বাড়তে পারে। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন। ব্যবসার ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে। মানসিক চাপ বাড়তে পারে। আজ ভ্রমণের জন্য শরীর খারাপ হতে পারে। প্রেমের প্রতি ঘৃণা আসতে পারে।

মীন : সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে থাকা কোনও বন্ধুর জন্য মন খারাপ। ব্যবসার দিকে খরচ বাড়তে পারে। একাধিক পথে উপায় করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ বাড়তে পারে। খেলাধূলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। পেটের পুরনো রোগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ বাড়তে পারে। প্রেমের ব্যাপারে আবেগ বাড়তে পারে। শরীরে ক্ষয় বৃদ্ধি পেতে পারে।