Opu Hasnat

আজ ২২ সেপ্টেম্বর শনিবার ২০১৮,

অভিনেত্রী পায়েলের আত্মহত্যা! বিনোদন

অভিনেত্রী পায়েলের আত্মহত্যা!

আত্মহত্যা করেছেন কোলকাতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর। বুধবার সকালে শিলিগুরির এয়ারভিউ মোড়ের চার্চ রোডের কাছের একটি হোটেলের দজা ভেঙে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে রহস্যজনক মৃত্যু হয়েছে তার।

জানা গেছে, অভিনেত্রী পায়েল কলকাতার যাদবপুরের বাসিন্দা। মঙ্গলবার ভারতের শিলিগুড়ির একটি হোটেলে এসে উঠেছিলেন পায়েল। কথা ছিল পরের দিনই গ্যাংটকের উদ্দেশ্যে রওনা হবেন তিনি। কিন্তু তা আর হয়নি। বুধবার সকালে ওই হোটেল রুম থেকে উদ্ধার করা হয় এই অভিনেত্রীর ঝুলন্ত দেহ।

বুধবার সকালে হোটেল ছেড়ে যাওয়ার কথা বলেছিলেন পায়েল। তার কথামতোই সকাল সাতটা থেকেই তাকে ডাকাডাকি শুরু করেন হোটেলের কর্মীরা। কিন্তু সকাল এগারোটা পর্যন্ত তার দেখা না মেলায় উদ্বিগ্ন হয়ে পড়েন হোটেলের কর্মচারীরা। বারবার দরজা ধাক্কা দেওয়ার পরও কোন সাড়া না মেলায় তারা খবর দেন শিলিগুড়ি থানায়।

এরপর পুলিশ এসে রুমের দরজা ভেঙে ঘর থেকে উদ্ধার করে পায়েল চক্রবর্তীর ঝুলন্ত মৃতদেহ। পায়েলের এই রহস্যজনক মৃত্যুকে ঘিরে বর্তমানে চলছে তদন্ত। প্রাথমিক তদন্তে পুলিশের ধারনা আত্মহত্যা করেছে পায়েল। কিন্ত কী এমন ঘটলো তা নিয়ে গুঞ্জন টালিপাড়ায়।

তবে পারিবারিক সূত্রে জানা যায়, অভিনেত্রী পায়েল দীর্ঘদিন ধরেই নাকি মানসিক চাপে ভুগছিলেন ৷ দীর্ঘদিন ধরে টলিউডে কাজ করা সত্ত্বেও পার্শ্ব চরিত্রেই দেখা যেত থাকে ৷ এই নিয়ে মানসিক চাপও ছিল প্রবল ৷