Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

পাইকগাছায় মিনহাজ নদী জলমহল নিয়ে হামলা-পাল্টা হামলা খুলনা

পাইকগাছায় মিনহাজ নদী জলমহল নিয়ে হামলা-পাল্টা হামলা

 
পাইকগাছায় আলোচিত মিনহাজ নদীর জলমহলে বাসা-বাড়ীতে হামলা, মারপিট, ভাংচুরের অভিযোগে পাল্টা হামলা, মারপিট চালিয়ে সাবেক সেনা সদস্যের পিতাকে অপহরণের অভিযোগে আটক ২, আহত ৩। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। 
 
মিনহাজ নদী বদ্ধ জলমহলের ইজারাদার বন্ধন মৎস্য সমিতির সভাপতি ওয়াহেদুজ্জামান খোকন অভিযোগ করেছেন, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে দীর্ঘদিনের প্রতিপক্ষ সাবেক সেনা সদস্য আব্দুর রবের লোকজন তার জলমহলের দ্বিতীয় খন্ডে হামলা চালিয়ে বাসা বাড়ী ভাংচুর করে। 
 
এ ঘটনায় কামরুজ্জামান নামে একজন আহত হয়। এর রেশ ধরে ওয়াহেদুজ্জামান সমর্থিত বিএম এনামুলের লোকজন রাত ২টার দিকে পাল্টা হামলা চালিয়ে আব্দুর রবের বাড়ীতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে, মারপিট করে গফুর গাজী ও মোস্তাককে আহত করে। রব অভিযোগ করেছেন, এ সময় তার পিতা গাজী আব্দুস সাত্তারকে এনামুলের লোকজন অপহরণ করে নিয়ে ব্যাপক মারপিট করে। 
 
ওসি অপারেশন প্রবীর চক্রবর্তী জানান, খবর পেয়ে ঐ রাতেই ঘটনাস্থলে যাই এবং বুধবার সকাল ৯টার দিকে এস,আই বাবুল হোসেন ওয়াহেদুজ্জামানের জলমহলের বাসা থেকে সাত্তার গাজীকে উদ্ধার করে এনামুলের ভাই আসাদুল ইসলাম ও রবিউল মিস্ত্রীকে আটক করা হয়। এ ঘটনায় আব্দুর রব বাদী হয়ে আটক ২ ব্যক্তি সহ ওয়াহেদুজ্জামান খোকন, এনামুল সহ ২১জনের বিরুদ্ধে পাইকগাছায় মামলা করেছে, যার নং- ১২। ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানিয়েছেন, জলমহলে ভাংচুর, মারপিটের ঘটনা ভিন্নখাতে নিতে এনামুল সমর্থকরা অতি রঞ্জিতভাবে ঐ রাতেই সেনা সদস্যের বাড়ীতে হামলা চালিয়ে তার পিতাকে অপহরণ করেন। মামলার আসামীদের গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।