Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

নানা কর্মসূচীর মধ্য দিয়ে সুনামগেঞ্জ বিএনপির ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন সুনামগঞ্জ

নানা কর্মসূচীর মধ্য দিয়ে সুনামগেঞ্জ বিএনপির ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

কেক কাটা, বিক্ষোভ মিছিল ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীসহ নানান কর্মসূচীর মধ্যে দিয়ে সুনামগঞ্জে পালিত হয়েছে বিএনপির ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী। 

শনিবার সকাল সাড়ে ১০টায় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে  সুনামগঞ্জ জেলা বিএনপি আয়োজনে শহরের পুরাতন বাসস্টেশনে বিএনপির কার্যালয়ের সামনে কেক কেটে দিনের কর্মসূচীর উদ্বোধন করা হয়। পরে কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কালীবাড়ি মোড়ের সামনে যাওয়ামাত্র পুলিশ মিছিলটি আটকে দিলে সেখানেই নেতাকর্মীরা একটি পথ সভা করেন। জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলামে নুরুলের পরিচালনায় পথ সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলন, জেলা বিএনপির সহ-সভাপতি ওয়াকিফুর রহমান গিলমান, সহ সভাপতি আলহাজ¦ আব্দুল লতিফ জেপি, সেলিম উদ্দিন, মোঃ আসিনুল হক, এডভোকেট মল্লিক মইনুদ্দিন সুহেল, সহ সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ, আব্দুল মোতালেব, আকবর আলী, রেজাউল হক, এডভোকেট শেরেনুর আলী, যুগ্ম সাধারন সম্পাদক মোনাজ্জির হোসেন সোহেল, নুর হোসেন, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক জামাল হোসেন বাকের, কোষাধ্যক্ষ সাইফুল হাসান জুনেদ, বিএনপি নেতা মোঃ ফুল মিয়া, মোঃ আব্দুল হাই, জেলা যুবদলের সাধারন সম্পাদক এডভোকেট মামুনুর রশিদ কয়েছ, যুগ্ম সাধারন সম্পাদক তফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু, জেলা ছাত্রদলের সভাপতি রায়হান উদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক আজিজুর রহমান সৌরভ, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, কলেজ ছাত্রদলের সভাপতি জাহাঙ্গীর আলম  প্রমুখ। 

বক্তরা বলেন, খালেদা জিয়াকে জেলে রেখে কোন নির্বাচন হবে না। অবিলম্বে যদি খালেদা জিয়াকে মুক্তি না দেওয়া হয় তাহলে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে আগামীতে কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে। বক্তারা আরো বলেন এই সরকার অবৈধ ভাবে জোড় করে ক্ষমতায় বসে আছে, ক্ষমতায় টিকে থাকার জন্য বেগম খালেদা জিয়াকে জেলে বন্দি করে রেখেছে। আমরা এই অবৈধ সরকারকে বলে দিতে চাই সরকারের পতনের সময় এসে গেছে জোর করে আর ক্ষমতায় টিকে থাকতে পারবে না। 

এই বিভাগের অন্যান্য খবর