Opu Hasnat

আজ ১৬ ডিসেম্বর রবিবার ২০১৮,

রাজাপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার নারী ও শিশুঝালকাঠি

রাজাপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

ঝালকাঠির রাজাপুর উপজেলার দক্ষিন আঙ্গারিয়া গ্রামে মামার বাড়ি থেকে কিশোরী রিমা আক্তার (১৫) এর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার দক্ষিন আঙ্গারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রিমা আক্তার ঢাকা কেরানীগঞ্জের চুনকুটিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ও উপজেলার দক্ষিণ আঙ্গারিয়া গ্রামের মিরন তালুকদারের মেয়ে। 

পারিবারিক সূত্রে জানাগেছে, রিমার বাবার চাকুরির সুবাদে সে তার পরিবারের সাথে দীর্ঘদিন ধরে ঢাকার কেরানীগঞ্জে বসবাস করে আসছে। ঈদুল আযহা উপলক্ষে পরিবারের সাথে তার মামা কামাল হোসেন’র বাড়িতে বেড়াতে আসেন। সকাল ৯ টার দিকে রিমা ঘুম থেকে ওঠে এরপর তাকে তার পরিবার সকালের নাস্তার জন্য ডাকলে কোন সাড়া শব্দ না পেয়ে তাকে দেখতে গিয়ে আড়ার সাথে ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।  সাথে সাথে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। 

এ বিষয়ে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আরেফিন জানান, “আমরা স্বাস্থ্য কেন্দ্রে থেকে লাশ উদ্ধার করেছি। ঝালকাঠি সদর হাসপাতালে মরদেহের ময়না তদন্ত  শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছি।”