Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

চুয়াডাঙ্গায় চরমপন্থী নেতার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গায় চরমপন্থী নেতার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গার দামুড়হুদায় চরমপন্থী বারী হকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকাল ৯ টায় উপজেলার হোগলডাঙ্গা গ্রামের ছালাভরা মাঠে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত বারী হক একই উপজেলার নতিপোতা গ্রামের মৃত্যু পঁচু শেখের ছেলে ও পূর্ববাংলা কমিউনিষ্ট পার্টি এম এল (জনযুদ্ধ) রুহুল বাহীনর সক্রীয় সদস্য । 

স্থানীয়রা জানান, সকালে ছালাভরা মাঠে কাজে যাচ্ছিলেন কৃষকরা। পরে হোগলডাঙ্গা গ্রামের নৈমুদ্দিনের বেগুনের ক্ষেতে একটি মরদেহ পড়ে থাকতে দেখে দামুড়হুদা মডেল থানা পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ সকাল ৯টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে । নিহত ব্যক্তি বারি হক বলে সনাক্ত করেন তার ভাই জামসার আলী। 

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, আজ সকাল আটটার দিকে এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত বারী হক চরমপন্থী রুহুল বাহিনীর সক্রিয় সদস্য। তাঁর বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় খুন, ছিনতায়সহ ৫টি ও আশপাশের থানায় একাধিক মামলা রয়েছে। সন্ত্রাসীদের মধ্যে অভ্যন্তরিন কোন্দলের কারণে তাকে গুলি করে  হত্যা করা হতে পারে বলে ধারনা করা হচ্ছে।