Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

ফরিদপুরে সুবিধা বঞ্চিত শিশুদের সাজিয়ে দিলো তরুছায়া ফরিদপুর

ফরিদপুরে সুবিধা বঞ্চিত শিশুদের সাজিয়ে দিলো তরুছায়া

‘শান্তিময় আলোকিত সমাজ গঠনের লক্ষ্যে’ ফরিদপুরের একঝাক মেধাবীদের সংগঠন তরুছায়া। ঈদ হোক আমার আপনার, সকলের এই স্লোগানকে বুকে ধারন করে তরুছায়া পরিবার আসন্ন পবিত্র ঈূুদুল আযহা উপলক্ষে অসহায় এতিম শিশুদেরকে আপন করে নিয়ে বিভিন্ন ঈদ সামগ্রী উপহার প্রদান করা হয়। এসময় তাদের প্রত্যেকের হাত সাজিয়ে দেওয়ার জন্য মেহেদী উৎসবের আয়োজন করেন তরুছায়া পরিবার। এতে শিশুরা খুবই আনন্দিত হয়, কেমন যেনো তাহারা নিজ পরিবারেই বড় ভাই বোনদের সাথে ঈদের অনাবিল আনন্দ উৎসবে মেতে উঠে হাসি মুখে।

তরুছায়া সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব খালিদ মাহমুদ সজীব বলেন সুবিধাবঞ্চিত শিশুদের আনন্দকে আরো কয়েকগুন বাড়িয়ে দিতে আমরা বিভিন্ন কর্মসূচী গ্রহন করেছি, এই মেহেদী উৎসব ছিলো তার মধ্যে অন্যতম। এছারা ঈদ সামগ্রী বিতরণ সহ ঈদ পরবর্তী সময়েও বেশ কিছু কর্মসূচী রয়েছে আমাদের।

তিনি আরো বলেন আমাদের প্রতিটা সদস্য তাদের ব্যক্তিগত ঈদের আনন্দ বাদ দিয়ে তারা তাদের সময়টুকু এই সুবিধা বঞ্চিত শিশুদের জন্য দিচ্ছে, তরুছায়া সবসময় এই সুবিধা বঞ্চিতদের পাশে সবসময় ছিলো এবং আগামীতেও থাকবে।

এসময় আরো উপস্থিত ছিলেন তরুছায়া সংগঠনের সাধারন সম্পাদক খন্দকার সাইফ রওনাক, সাংগঠনিক সম্পাদক হুজ্জাতুল ইসলাম ত্বহা, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ইনামুল হাসান মাসুম, তাহজীব আহসান সাদ, জুয়েল মন্ডল, রাজু, বৃষ্টি ঘোষ, কনা হুসাইন, স্বর্না, সম্পা প্রমুখ।