Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

আজ ২০ আগস্ট ২০১৮, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২০ আগস্ট ২০১৮, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : বাড়িতে আগুন থেকে সাবধান থাকুন। আজ ব্যবসায় অতিরিক্ত পরিশ্রমেও কোনও লাভ হবে না। আপনার সঙ্গে আলোচনায় মানুষ শান্তি পাবে। খুব ভাল একটা যোগাযোগ আপনার জন্য অপেক্ষা করছে। সন্তানদের সঙ্গে বন্ধুর মতো মিশে যেতে হবে। আজ কোনও গুজবে কান দিয়ে মাথা গরম করবেন না। অল্পে সন্তুষ্ট থাকার চেষ্টাই আপনাকে এগিয়ে নিয়ে যাবে। সংসারে মনোমালিন্য হতে পারে। মালিকের সঙ্গে বিবাদের সম্ভাবনা।

বৃষ : রাস্তাঘাটে কোনও বিপদ থেকে সাবধান। আজ আপনি সহজেই শত্রুপক্ষকে চিনে নিতে সক্ষম হবেন। আজ সারা দিন আলস্যের মধ্যে কাটবে এবং ব্যবসায় ক্ষতি হবে। বাড়ির পরিবেশ কিছুটা অনুকূল থাকবে। ভাইবোনদের মধ্যে ঝগড়া। আজ কোথাও ভ্রমণের জন্য মন খুব ব্যাকুল হবে। কোনও বিষয়ে অর্থ নাশ হতে পারে। সম্পত্তি থেকে বিতারিত হওয়ার যোগ দেখা যাচ্ছে। বাড়তি বিনিয়োগ না করাই ভাল হবে। বেশি কথায় অশান্তি।

মিথুন : প্রতিযোগিতায় জয় লাভ। ধর্মেকথা আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি হবে। মাত্রা ছাড়ানো আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতা হবে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। নিজের ওপর ভরসা রাখুন, ব্যবসায় বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল।

কর্কট : আজ সকালের দিকে শরীরে কোনও কষ্ট বাড়তে পারে। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা রয়েছে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হবে। আজ দিনটা সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন। সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। আইনি কোনও সমস্যায় পড়তে পারেন।

সিংহ : ব্যবসার দিকে সকাল থেকে একটু চাপ থাকবে। নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। মনে মনে কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ। অমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন। সামনে পিছনে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে।

কন্যা : পাওনা টাকা আদায় হতে পারে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা, বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ বাধতে পারে। মাথা ঠান্ডা রাখতে হবে। চোর ডাকাতির জন্য অর্থ অপচয় হতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। ভ্রাতৃ জাতীয় কারও সঙ্গে বিবাদ। সংসারে সুখ ফিরবে।

তুলা : আজ একটু সমস্যার ভিতর দিয়ে দিন কাটতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। নিম্ন বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। আজ বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে। মায়ের বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেম ভালবাসার দিকে প্রচুর সাফল্য থাকবে। কুটির শিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি।

বৃশ্চিক :  লোকের কাছে ভালবাসা পাবেন। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বৃদ্ধি। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। কোনও নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। আজ অপরের জন্য কোনও কাজ করে মনে আনন্দ।

ধনু : গুরুদেব সঙ্গে থাকায় মানসিক দিক দিয়ে খুব ভাল লাগবে। আজ কর্ম ভাল হবে কিন্তু মনে একটা ব্যাকুলতা কাজ করবে। দোষী না হলেও কারও বিশ্বাস ভঙ্গের কারণ হতে পারেন। সাংসারিক জটিলতা কাটতে পারে। না চাইতেই পাওনা আদায় হতে পারে। কোনও কারণে কর্মে অবসাদ আসতে পারে, যা কাটিয়ে না উঠলে সমস্যা হতে পারে। আপনার উচ্চ মানসিকতা আপনাকে এগিয়ে নিয়ে যাবে। মনস্থির করে পারিবারিক দায়িত্ব পালন করুন। চলাফেরায় বাড়তি সতর্কতা রাখতে হবে।

মকর : পূজাপাঠের জন্য মনে ভক্তি বাড়তে পারে। কুচিন্তা আপনার কর্মে বাধার সৃষ্টি করবে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা করার ভাল সময়। কোনও কারণে পুরস্কার পেতে পারেন। শেয়ার বা ফাটকায় প্রাপ্তি যোগ। আজ কোনও কারণে বিপদে পড়ে আপনাকে মিথ্যা কথা বলতে হতে পারে। হঠাৎ করে নেওয়া কোনও সিদ্ধান্তে আপনি লাভবান হবেন। কাউকে বিশ্বাস করবেন না। উচ্চশিক্ষার সুযোগ পাবেন।

কুম্ভ : সকালের দিকে চোখের কোনও কষ্ট বাড়তে পারে। আজ কোনও বিশেষ কারণে সংসারে অশান্তির জন্য পরগৃহে আশ্রয় নিতে হতে পারে। প্রিয়জনের শারীরিক উন্নতির খবর পেতে পারেন। মিষ্টি ব্যবহারে মানুষের মন জয়। লোন সংক্রান্ত কাজ হয়ে যেতে পারে। আজ রাস্তায় বাড়তি সতর্কতা প্রয়োজন বিপদের আশঙ্কা। নতুন কাজের যোগাযোগ বা বাড়তি উপার্জন হওয়ার শুভ সময়। পৈতৃক সম্পত্তি নিয়ে ভাই বোনদের সঙ্গে অশান্তি। আইনি ব্যাপারে সুব্যবস্থা।

মীন : উচ্চব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা, বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ। মাথা ঠান্ডা রাখতে হবে। আজ সকালে চমকে যাওয়ার মতো খবর পেতে পারেন। আলস্য কাটিয়ে উঠতে পারলে লাভবান হবেন। ছোট কারও কাছ থেকে উপকার পাবেন। নিজের সিদ্ধান্তে অটল থাকুন, ক্ষতি হবে না।