Opu Hasnat

আজ ২৪ সেপ্টেম্বর সোমবার ২০১৮,

সুনামগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে আহত ১০ সুনামগঞ্জ

সুনামগঞ্জে দুই পক্ষের  সংঘর্ষে আহত ১০

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের আফছননগর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘষে ১০ জন আহত হয়েছেন এরমধ্যে ৪ জনের অবস্থা গুরুতর বলে জানা যায়।  

শনিবার রাতে উপজেলার পান্ডারগাও ইউনিয়নের শ্রীপুর বাজারে এই সংঘর্ষের ঘটনাটি ঘটে।  গুরুতর আহতরা হলেন, ‘পান্ডারগ্রাও ইউনিয়নের আফছননগর গ্রামের সিরাজ মিয়ার ছেলে সুমন মিয়া(২০), এই গ্রামের মৃত জুবেদ আলীর ছেলে তাহির আলী(৬২) ও তার ছেলে  মারুণ মিয়া(২৫), আহত রাসেল মিয়া(১৮), আতিক মিয়া(১৫)  এবং অপর পক্ষের আরেকজন গুরুতর আহত নজরুল ইসলাম(৩৫)।

জানা যায়, দীর্ঘদিন আগে আফছননগর গ্রামের মৃত জুবেদ আলীর ছেলে সিরাজ মিয়ার উড়াল জাল চুরি করে নিয়ে যায় একই গ্রামের আসমত আলীর ছেলে শুকুর আলী।  পরে এই চুরিকে কেন্দ্র করে হাতাহাতি হয়। পরে এরই জের ধরে শনিবার রাতে শুকুর আলীর পক্ষের লোকজন পূর্ব পরিকল্পনাকরে সিরাজ আলীর পক্ষের লোকের উপর হামলা চালায়। এতে আহত হন অন্তত ১০ জন। 

এর মধ্যে গুরুতর আহত উভয় পক্ষের ৪জন সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

এ ব্যাপারে পান্ডারগাও ইউনিয়নের ইউপি সদস্য শফিকুল ইসলাম সংঘর্সের বিষয়টি স্বীকার করে জানালেন, ‘আমরা সংঘর্ষের খবর পেয়ে তাৎকনিক আহতদেরকে হাসপাতালে পাঠাইছি। তবে এই পর্যন্ত কোনো পক্ষের লোকজন আমাদের সাথে কোনো কথা বলেনি। 

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশিল রঞ্জন দাস বলেন, ‘এখন পর্যন্ত শ্রীপুর বাজরের সংঘর্ষের বিষয়ে কোনো অভিযোগ আসেনি। অভিযোগ আসলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।