Opu Hasnat

আজ ২৪ সেপ্টেম্বর সোমবার ২০১৮,

বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদত বার্ষিকী উপলক্ষে জগন্নাথপুর বাজার ব্যবসায়ী সমিতির আলোচনা সভা সুনামগঞ্জ

বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদত বার্ষিকী উপলক্ষে জগন্নাথপুর বাজার ব্যবসায়ী সমিতির আলোচনা সভা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার সকাল ১১টায় সুনামগঞ্জের জগন্নাথপুর বাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে বড়গলি বাজারে এ সভা অনুষ্ঠিত হয়। জগন্নাথ বাজার বণিক সমিতির সভাপতি আফসর উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিদ্দিক আহমদ। বিশেস অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা নিবাহী অফিসার মাহফুজুল আলম মাসুম, জগন্নাথপুর পৌরসভার মেয়র হাজী আব্দুল মনাফ, উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, থানার ওসি হারুণ অর রশিদ চৌধুরী, শিমুলবাক ইউনিয় চেয়ারম্যান মিজানুর রহমান জিতু প্রমুখ । 

নেতৃবৃন্দরা বলেন আজ যদি জাতির জনক বঙ্গবন্ধু বেঁচে  থাকতেন তাহলে অনেক আগেই বাংলাদেশ মালয়েশিয়ার মতো দেশ হয়ে যেত। কিন্তু দেশে ক্ষমতালোভী কিছু বিপদগামী সেনা অফিসার ও স্বাধীনতা বিরোধীরা ১৫ই আগষ্টের কালো রাতে জাতির পিতাকে স্বপরিবারে হত্যার মধ্যে দিয়ে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাঁধাগ্রস্থ করেছিল। কিন্ত জাতির পিতার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বে একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় নির্বাচনে সুনামগঞ্জ ৫টি আসনে শেখ হাসিনার নৌকা প্রতীকের মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে জেলাবাসীর প্রতি আহবান জানান। পরিশেষে উপস্থিত সকলেই জাতির পিতা ও তার পরিবারের নিহত সকল সদস্যদের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা  হয়।