Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদত বার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ তরুণলীগের আলোচনা সভা সুনামগঞ্জ

বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদত বার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ তরুণলীগের আলোচনা সভা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার বিকেল ৩টায় বাংলাদেশ আওয়ামী তরুণলীগ সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে শহরের হোসেন বখত মার্কেটের সংগঠনের অস্থায়ী কার্যালয়ের সামনে এ সভা অনুষ্ঠিত হয়। ৩টায় বাংলাদেশ আওয়ামী তরুণলীগ সুনামগঞ্জ জেলা শাখার আহবায়ক একে মিলন আহমেদ এর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শাহবাজ হোসেন এমরানের সঞ্চালনায় দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলেিগর সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আয়ামীলীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু, জেলা বঙ্গঁবন্ধু সৈনিকলীগের সভাপতি মেহেদী হাসান চৌধুরী রাসেল, সাধারন সম্পাদক রিংকু চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক রফিক আহমদ চৌধুরী, জেলা তরুণলীগের যুগ্ম আহবায়ক বিপ্লু রঞ্জন দাস, যুগ্ম আহবায়ক এম নোম্মান হোসেন তালুকদার জেলা সৈনিকলীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নোম্মান খান, মোঃ মইনুদ্দিন প্রমুখ। 

নেতৃবৃন্দরা বলেন আজ যদি জাতির জনক বঙ্গবন্ধু বেঁচে  থাকতেন তাহলে অনেক আগেই বাংলাদেশ মালয়েশিয়ার মতো দেশে পরিণত হয়ে যেত। কিন্তু দেশে ক্ষমতালোভী কিছু বিপদগামী সেনা অফিসার ও স্বাধীনতা বিরোধীরা ১৫ই আগষ্টের কালো রাতে জাতির পিতাকে স্বপরিবারে হত্যার মধ্যে দিয়ে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাঁধাগ্রস্থ করেছিল। কিন্ত জাতির পিতার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বে একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। পরে জাতির পিতাসহ তার পরিবারের সকল সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। শেষে তরুণলীগের পক্ষ অসহায় ও দুঃস্থদের মাঝে শিরনী বিতরণ করা হয়। 

এই বিভাগের অন্যান্য খবর