Opu Hasnat

আজ ২৩ জুলাই মঙ্গলবার ২০১৯,

ঝিনাইদহে শের আলী অটিস্টিক ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে সেমাই-চিনি বিতরণ ঝিনাইদহ

ঝিনাইদহে শের আলী অটিস্টিক ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে সেমাই-চিনি বিতরণ

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার রঘুনাথপুর শের আলী অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে সেমাই-চিনি বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে এ ইদ সামগ্রী বিতরণ করা হয়। বিদ্যালয়টির সভাপতি জাহিদ হাসানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন হরিণাকুন্ডু উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কৌশিক খাঁন, জেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক এম. মাহফুজুর রহমান, শিক্ষক জুয়েল রানা, হাফিজুর রহমান, শাহিন হোসেন, হালিমা খাতুনসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও গন্যমান্য ব্যাক্তিবর্গ। শের আলী অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের সভাপতি জাহিদ হাসান বিদ্যালয়টির নানা সমস্যা সমাধানে সকলের সহযোগিতা কামনা করেন। 

এসময় প্রধান অতিথি উপজেলা সমাজসেবা কর্মকর্তা কৌশিক খাঁন, প্রতিবন্ধী শিক্ষার্থীদের জন্য সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। এছাড়া অটিস্টিক শিশুদের মেধা বিকাশে অভিভাবক ও শিক্ষকদের আরও মনোযোগী হওয়ার আহ্বান জানান এ কর্মকর্তা। পরে ৭০ জন প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে ইদ-উল আযহা উপলক্ষে সেমাই-চিনি ও ইদ সমাগ্রী বিতরণ করা হয়। 

উল্লেখ্য, ২০১৫ সালে প্রতিষ্ঠিত এই বিদ্যালয়টিতে বর্তমানে ১০৫ জন প্রতিবন্ধী ও অটিস্টিক শিশু লেখাপড়া করছেন। আর পাঠদান করছেন ২০ জন শিক্ষক কর্মচারী।