Opu Hasnat

আজ ২৩ জুলাই মঙ্গলবার ২০১৯,

ফরিদপুরের সালথায় মাহফুজ ডাকাত ইয়াবাসহ আটক ফরিদপুর

ফরিদপুরের সালথায় মাহফুজ ডাকাত ইয়াবাসহ আটক


ফরিদপুরের সালথার কুখ্যাত ডাকাত মাহফুজ (৩৫) কে ইয়াবাসহ আটক করেছে ডিবি পুলিশ। শুক্রবার রাত ৯টার দিকে ডিবি পুলিশের একটি টিম জেলার কোতয়ালী থানার ধানসিঁড়ি রেস্তোরার সামনে থেকে তাকে আটক করে। মাহফুজ উপজেলার বল্লভদি ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের মৃত ইদ্রিস শেখের ছেলে। 


ফরিদপুর ডিবি পুলিশ জানান, গোপন সংসবাদের ভিত্তিতে ফরিদপুর ডিবির ওসি রাকিবুল ইসলামের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল শুক্রবার রাত আনুমানিক পৌনে ৯টার দিকে জেলা শহরের ধানসিঁড়ি রেস্তোরার সামনে থেকে মাহফুজ ডাকাতকে আটক করে। আটককের পর তার শরীর তল্লশী করে ৪৪ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে কোতয়ালী থানায় একটি মাদক মামলা করা হয়েছে। এছাড়াও মাহফুজের বিরুদ্ধে কাশিয়ানী ও মোকসদেপুর থানায় ডাকাতি মামলা রয়েছে।


বল্লভদি ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বলেন, কুখ্যাত মাহফুজ ডাকাত দীর্ঘদিন ধরে সালথা, কাশিয়ানী, মোকসেদপুরে চুরি-ছিনতাই ও ডাকাতি করেছে। এসবের পাশাপাশি বল্লভদি ও ফুলবাড়িয়া এলাকায় মাদকের রমরমা বানিজ্যে চালিয়ে আসছে। 
ফরিদপুর ডিবির ওসি মো. রাকিবুল ইসলাম বলেন, মাহফুজকে ইয়াবাসহ আটকের পর কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। এছাড়াও বিভিন্ন থানায় মাহফুজের বিরুদ্ধে ডাকাতি মামলা আছে।