Opu Hasnat

আজ ২৩ জুলাই মঙ্গলবার ২০১৯,

চুয়াডাঙ্গায় ডাকাতির প্রস্তুতি কালে ডাকাত দলের তিন সদস্য আটক চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গায় ডাকাতির প্রস্তুতি কালে ডাকাত দলের তিন সদস্য আটক

চুয়াডাঙ্গায় ডাকাতির প্রস্তুতি কালে আন্তঃ জেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার সন্ধা সাড়ে ৭টার দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের হায়দারপুর গ্রামের একটি মাঠ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুটি ধারালো দাসা ও একটি চাপাতি উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার বন গ্রামের মৃত্যু মোবারক বিশ্বাসের ছেলে আমজেদ বিশ্বাস, একই জেলার শ্রীপুর উপজেলার সোনাইকুন্দিপুর গ্রামের নন্দলাল মিত্রের ছেলে সুজন মিত্র ও একই উপজেলার বখেরা গ্রামের নগেদ্রনাথ বিশ্বাসের ছেলে দুর্জয় বিশ্বাস।
   
   পুলিশ জানায়, শুক্রবার সন্ধায়  কোরবানির গরুবাহী গাড়িতে ডাকাতির উদ্দেশ্যে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের পাশে হায়দারপুর গ্রামের একটি আম বাগানের মধ্যে ৭/৮ জন ডাকাত সদস্য অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিতিত্বে চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আশরাফ বিশ্বাস ও জসিম উদ্দীনের নেতৃত্বে একটি দল সন্ধা সাড়ে ৭টার দিকে ওই এলাকায় অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়।
  
 জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আশরাফ বিশ্বাস জানান, আমরা ঘটনাস্থলে পৌঁছালে আমাদের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের অন্যান্য  সদস্যরা পালিয়ে গেলেও ধাওয়া করে আমজেদ বিশ্বাস, সুজন মিত্র ও দুর্জয় বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দুটি ধারালো দাসা ও একটি চাপাতি।
পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, গ্রেপ্তাররা চুয়াডাঙ্গা আন্তঃ জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলাও রয়েছে।