Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

যুব মহিলা লীগের উদ্যোগে কাজী হেদায়েত হোসেনের শাহাদাৎ বার্ষিকী পালন রাজবাড়ী

যুব মহিলা লীগের উদ্যোগে কাজী হেদায়েত হোসেনের শাহাদাৎ বার্ষিকী পালন

 যথাযোগ্য মর্যাদায় মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, গোয়ালন্দ মহকুমা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক এবং সাবেক গন পরিষদ সদস্য মরহুম কাজী হেদায়েত হোসেনের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী পালন করেছে বাংলাদেশ যুব মহিলা লীগ রাজবাড়ী জেলা শাখা। 
শনিবার সকালে মরহুমের শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে দলীয় এবং কালো পতাকা উত্তলন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মরহুম কাজী হেদায়েত হোসেনের প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পন করা হয়। 

 

এ সময় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষা প্রতিমন্ত্রী, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, বাংলাদেশ যুব মহিলা লীগ রাজবাড়ী জেলা শাখার সভাপতি মীর মাহফুজা খাতুন মলি,গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষা প্রতিমন্ত্রী, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর একমাত্র কন্যা ও যুব মহিলা লীগ নেত্রী কানিজ ফাতেমা চৈতি, বাংলাদেশ যুব মহিলা লীগ রাজবাড়ী পৌর শাখার সাধারন সম্পাদক তানজিলা আক্তার, যুব মহিলা লীগ নেত্রী সেতু আক্তার, নাসরিন সুলতানাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। পরে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে  বের করা হয় একটি শোক র‌্যালী। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে মরহুম কাজী হেদায়েত হোসেনের সমাধীতে পুষ্পমাল্য অর্পন করা হয়। ও পরে অনুষ্ঠিত হয় দোয়ার অনুষ্ঠান।