Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

অসুস্থ সাংবাদিক কুলেন্দুর পাশে পৌর মেয়র নাদের বখত, আ’লী নেতা করুণা সিন্ধু মিডিয়াসুনামগঞ্জ

অসুস্থ সাংবাদিক কুলেন্দুর পাশে পৌর মেয়র নাদের বখত, আ’লী নেতা করুণা সিন্ধু

সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি  ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি অসুস্থ কুলেন্দু শেখর দাসকে দেখতে আসেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ও তাহিরপুর অদ্বৈত্য জন্মধাম পরিচালনা কমিটির সভাপতি করুণা সিন্ধু চৌধুরী বাবুল ও সুনামগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র বর্তমান প্যারিস প্রবাসী জসিম উদ্দিন ফারুক। 

শুক্রবার রাত ৮টায় তারা তার কাজির পয়েন্টস্থ বাসায় আসেন  নেতৃবৃন্দরা। এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ নেতা ও শ্রী শ্রী জগন্নাথ জিউড় মন্দির পরিচালনা কমিটির সাধারন সম্পাদক বিজয় তালুকদার বিজু, সুনামগঞ্জ জেলা তত্য প্রযুক্তিলীগের সভাপতি কল্লোল কান্তি চৌধুরী, সাধারন সম্পাদক জাকির হোসেন শাহিন, সাংগঠনিক সম্পাদক দিলীপ রঞ্জন চৌধুরী, দপ্তর সম্পাদক আনোয়ারুল বারী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ওবায়দুর রহমান, সহ আন্তর্জাতিক সম্পাদক তাহাসিন আহমদ, ডেলটা লাইফ  ইনসিওরেন্স কোঃ লিঃ সুনামগঞ্জ অঞ্চলের চীফ রিজিওনাল ম্যানেজার বাবুল চৌধুরী, এডভেকেট আবুল হোসেন,পৌর আওয়ামীলীগের ব্যবস্থা বিষয়ক সম্পাদক পল্লব ভট্রাচার্য্য, জেলা ছাত্রলীগের সহ সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন ইন্তি ও জেলা ছাত্রলীগ নেতা তরিকুল ইসলাম শাওন প্রমুখ। নেতৃবৃন্দরা তার দ্রুত সুস্থতা কামনা করেন। 

উল্লেখ্য, গত ১০ আগষ্ট সুনামগঞ্জের দিরাই উপজেলার চরন্নারচর ইউনিয়নের লছিমুপুর গ্রামের পাশে জেলা প্রশাসক মোঃ সাবিরুল ইসলাম কর্তৃক পদ্মবিলকে পর্যটন এলাকা ঘোষনার টেলিভিশন স্টোরি করতে গিয়ে তিনি পা পিছলিয়ে বাম পায়ের গোঁড়ালীর নীচে হার ফেঁটে গুরুতর আহত হন।