Opu Hasnat

আজ ১৪ নভেম্বর বুধবার ২০১৮,

চট্টগ্রামে শিশু ও এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার চট্টগ্রাম

চট্টগ্রামে শিশু ও এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার

চট্টগ্রাম নগরীর একটি রিসোর্ট থেকে মো. মাইনুদ্দিনের (৩০) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার ভোররাতে খুলশী থানাধীন লেক ভিউ রিসোর্টের ২০৩ নম্বর কক্ষ থেকে তার পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত যুবক  ফেনী জেলার ছাগনাইয়া থানার জয়পুর গ্রামের মৃত সিরাজুল হকের পুত্র।

সিএমপি’র বায়েজিদ জোনের সহকারী কমিশনার সোহেল রানা জানান, গত বুধবার রাতে স্ত্রী পরিচয়ে রোকসানা আকতারকে নিয়ে মো. মাইনুদ্দিন লেক ভিউ রিসোর্টে ২০৩ কক্ষ ভাড়া নেন। বৃহস্পতিবার রাতে হোটেল কর্তৃপক্ষ রুম চেকিং এ গেলে মাইনুদ্দিনের গলাকাটা মরদেহ দেখতে পায়। পরে খুলশী থানা পুলিশ তার লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠায়। 

পুলিশ জানায়, এ ঘটনায় রোকসানা আকতারকে নগরীর ২ নম্বর গেট এলাকার একটি বাসা থেকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে, নগরীতে মরিয়ম (৬) নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার ভোর রাতে বাকলিয়া থানাধীন কল্পলোক আবাসিক এলাকার একটি মাছের প্রজেক্ট থেকে শিশু মরিয়মের লাশ উদ্ধার করে পুলিশ। মরিয়ম কক্সবাজারের উখিয়া থানাধীন এলাকার মো. মফিজুর রহমানের পুত্র।

সিএমপি’র চকবাজার জোনের সহকারী কমিশনার নোবেল চাকমা জানান, গত বৃহস্পতিবার দুপুরে খেলতে গিয়ে মরিয়ম নিখোঁজ হয়। শুক্রবার ভোররাতে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।