Opu Hasnat

আজ ১৪ নভেম্বর বুধবার ২০১৮,

হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি করায় কালকিনিতে যুবক আটক মাদারীপুর

হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি করায় কালকিনিতে যুবক আটক

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ)কে নিয়ে কটুক্তি করার অপরাধে মানিক মন্ডল (২৩) নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার রাত দুইটায় তাকে তার মামা বাড়ি ফাসিয়াতলা থেকে পলাতক অবস্থায় আটক করা হয়। সে পৌর এলাকার নয়াকান্দি গ্রামের মনরঞ্জন মন্ডলের ছেলে। এদিকে বিষয়টি নিয়ে উপজেলার ফেসবুক ব্যবহারকারীরা প্রতিবাদের ঝড় তুলেছেন।
 
এলাকা ও পুলিশ সুত্রে জানাগেছে, মানিক মন্ডল তার নিজের ফেসবুক আইডিতে হযরত মুহাম্মদ (সাঃ)কে নিয়ে বৃহস্পতিবার বিভিন্ন রকমের অকথ্য ভাষায় গালাগাল লিখে স্ট্যাটার্স দেয়। এ বিষয়টি ফেসবুকে মুহুর্তের মধ্যে ছড়িয়ে পরে। এতে করে উপজেলার ফেসবুক ব্যবহারকারীদের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়। এবং এর প্রতিবাদে ঝড় শুরু হয়। বিষয়টি কালকিনি থানা পুলিশের নজরে এলে এসআই মোঃ জসিমউদ্দিনের নেতৃত্বে তারা ওই যুবক মানিক মন্ডলকে খুঁজে আটক করে থানায় নিয়ে আসেন। শুক্রবার সকালে কালকিনি থানায় বসে জেলা অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক ও সুমন দেব তাকে বিষয়টি নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করেন।
 
মসজিদ ঈমাম মিজানুর বলেন, কোন ধর্ম নিয়ে বাজে মন্তব্য করা আমাদের প্রকৃত মানুষের কাজ নয়।
 
এব্যাপারে কালকিনি থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, মানিক মন্ডলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করিয়া জেলা হাজতে প্রেরন করা হয়েছে।