Opu Hasnat

আজ ২৫ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

সুনামগঞ্জ জেলা পরিষদ উদ্যোগে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সুনামগঞ্জ

সুনামগঞ্জ জেলা পরিষদ উদ্যোগে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

মানবিক জেলা পরিষদ সুনামগঞ্জের উদ্যোগে ঈদ-উল-আযহা জেলার দুই হাজার অহসায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী (চাল,তেল ডাল)সহ বিভিন্ন পণ্য বিতরণ করা হয়েছে। 
বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা পরিষদের সামনে ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট। 

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ এমরান হোসেন,সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি ও জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল,জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর,জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু ও সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু এবং চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী মিল্টন পুরকায়স্থ প্রমুখ। জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট বলেন আগষ্ট মাস হচ্ছে বাঙালী জাতির জন্য শোকের একটি মাস। এ মাসেই স্বাধীনতা বিরোধী গাতকরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারের হত্যা করেছিল। তিনি শোকের এই মাসকে শক্তিতে পরিণত করে সবাইকে ঐক্যবদ্ধভাবে যেকোন ধরনের অপতৎপরতা মোকাবেলা করার আহবান জানান। 

এই বিভাগের অন্যান্য খবর