Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাত বার্ষিকীতে সুনামগঞ্জ জাতীয় মহিলা সংস্থার আলোচনা ও দোয়া সুনামগঞ্জ

বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাত বার্ষিকীতে সুনামগঞ্জ জাতীয় মহিলা সংস্থার আলোচনা ও দোয়া

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীয় মহিলা সংস্থা সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ২টায় শহরের মুক্তারপাড়াস্থ স্থানীয় জাতীয় মহিলা সংস্থার কার্যালয়ে এই আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত সভায় জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফৌজিয়ারা বেগম শাম্মীর সভাপতিত্বে ও সংস্থার কো অর্ডিনেটর মো: শামছুল হকের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ মতিউর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা নিগার সুলতানা কেয়া, বাংলাদেশ মহিলালীগের জেলা শাখার সহ সাধারন সম্পাদক সুপ্রীম কোটে এড.কানিজ রেহনুমা ভাষা প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ছাত্র লীগের সহ সভাপতি সাজ্জাদুর রহমান লিমন। জেলা কৃষকলীগের সিনিয়র সদস্য তারেক আহমদ,জেলা সেচ্ছা সেবকলীগের সহ সভাপতি মাসুক মিয়া, সদর থানা কৃষকলীগের সদস্য সচিব মুহিবুর রহমান মুহিম,জেলা ছাত্রলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক মামুনুর রশিদ সালমান, সদর যুবলীগের সদস্য রবি বধ্য, যুবলীগ নেতা সজিব আহমেদ, ছাত্র লীগ নেতা, সাফিল আহমেদ, যুব মহিলালীগের নেত্রী রিনা আক্তার, সাহেদা বেগম রুনা, মনোয়ারা বেগম, বৃষ্টি বেগম, কুলসুম আক্তার কবিতা, শিল্পী বেগম প্রমুখ। 

বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ই আগষ্ট এর সকল শহীদদের বিদেহী আত্মার মাফফেরাত কামনা করেন এবং বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন পুরনে জন নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশকে এগিয়ে নেওয়ার জন্য সকল কে ঐক্য বদ্ধ হয়ে কাজ করার আহব্বান জানান।

এই বিভাগের অন্যান্য খবর