Opu Hasnat

আজ ২০ নভেম্বর মঙ্গলবার ২০১৮,

কামরাঙ্গীরচর ৫৭ নং ওয়ার্ড যুবলীগ নেতা রুবেলের উদ্যেগে কাঙ্গালী ভোজ রাজনীতি

কামরাঙ্গীরচর ৫৭ নং ওয়ার্ড যুবলীগ নেতা রুবেলের উদ্যেগে কাঙ্গালী ভোজ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে কামরাঙ্গীরচর ৫৭ নং ওয়ার্ড  যুবলীগ নেতা    রুবেল মাহমুদের  উদ্যোগে  দোয়া ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

বুধবার (১৫ আগষ্ট) কামরাঙ্গীরচর  নুরবাগ  বেরিবাধে এ আয়োজন করা হয় । কাঙ্গালী ভোজের উদ্বোধন করেন মাননীয় খাদ্য মন্ত্রী এ্যাড কামরুল ইসলাম । এ সময় উপস্থিত ছিলেন  কামরাঙ্গীরচর থানা আওয়ামীলগের সভাপতি আবুল হোসেন সরকার, কামরাঙ্গীরচর থানা  আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী সোলায়মান মাদবর, ৫৭ নং ওয়ার্ড কাউন্সিলর এবং  ১ম যুগ্ন আহবায়ক কামরাঙ্গীরচর থানা আওয়ামীলীগ হাজী সাইদুর মাদবর । এবং আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। ৫৭ নং ওয়ার্ড যুবলীগের  প্রধান কার্যালয় নুরবাগ বেরিবাধে কাঙ্গালী খোজের খিচুড়ি রান্না ও বিতরন করা হয় । বহু  গরীব ,দুখি  ও এতিমদের মাঝে এখাবার বিতরন করেন দুবলীগ নেতা  রুবেল । 

রুবেল মাহমুদ বলেন, আমি যদি ৫৭ নং ওয়ার্ডের  সভাপতি নির্বাচিত হই তাহলে এ ওয়ার্ডে বঙ্গবন্ধুর আদর্শ রাজনীতি প্রতিষ্ঠা করব। এবং ৫৭ নং ওয়ার্ড যুবলীগ এবং এ্যাড কামরুল ইসলামের হাতকে আরো শক্তিশালি ভাবে গড়ে তুলবো।

কাঙ্গালী ভোজে আরো উপস্থিত ছিলেন মো: শাহনুর, মো জনি, গোলাম কিবরিয়া, মো রাসেল, মো সোহেল, আবদুল করিম, মো আলমগীর, শ্রী সুবল ঘোষ. গৌকম সরকার, মো শাহবুদ্দিন মো: আনোয়ার আরো অনেকে।