Opu Hasnat

আজ ২৪ ফেব্রুয়ারী রবিবার ২০১৯,

রাজবাড়ী যুব মহিলা লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন রাজবাড়ী

রাজবাড়ী যুব মহিলা লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

বাংলাদেশ যুব মহিলা লীগ রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে যথাযোগ্য মর্যাদার সাথে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, মহান মুক্তিযুদ্ধের মহানায়ক,স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বুধবার সকালে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে মুক্ত মঞ্চে জাতীর জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে নেত্রীবৃন্দ। 

এ সময় বাংলাদেশ যুব মহিলা লীগ রাজবাড়ী জেলা শাখার সভাপতি মীর মাহফুজা খাতুন মলি, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর একমাত্র কন্যা ও যুব মহিলা লীগের নেত্রী কানিজ ফাতেমা চৈতি, পৌর যুব মহিলা লীগের সাধারন সম্পাদক তানজিনা আক্তার, সেতু ইসলাম, লাবনী আক্তার, নাসরিন সুলতানাসহ বিভিন্ন ওয়ার্ডের যুব মহিলা লীগের নেত্রীরা উপস্থিত ছিলেন।

পরে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বের করা হয় একটি শোক র‌্যালী। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নির্মিত জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মোড়ালে পুষ্পমাল্য অর্পন করে নেত্রীবৃন্দ।