Opu Hasnat

আজ ১৪ নভেম্বর বুধবার ২০১৮,

আজ ১৫ আগস্ট ২০১৮, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৫ আগস্ট ২০১৮, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : জ্যোতিষ বিদ্যায় অগ্রগতির যোগ দেখা যাচ্ছে। নিজের কারও জন্য খরচ বাড়তে পারে। কৃষিকাজে উন্নতির যোগ দেখা যাচ্ছে। সন্তানের পরীক্ষার ব্যাপারে আনন্দের খবর আসতে পারে। দূরের কারও খুব খারাপ খবর আসতে পারে। শরীরে ও মনে আজ সারা দিন কোনও কারণে খুব চাপ থাকবে। কর্মচারীর জন্য ব্যবসায় সমস্যার সমাধান হতে পারে। খুব কাছের কোনও মানুষের ব্যবহারে মনে দুঃখ। তৃতীয় ব্যক্তির জন্য দাম্পত্য কলহ মিটবে। আজ কারও সঙ্গে বিতর্কে গেলে ক্ষতি হতে পারে।

বৃষ : পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহনের বিষয়ে খুব সাবধান থাকতে হবে, বিপদের আশঙ্কা রয়েছে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হবে। আজ নতুন কোনও বিশেষ কাজে প্রচুর উৎসাহ পাবেন। ব্যবসার শত্রু আপনার পিছু ছাড়বে না। কোনও জটিল সমস্যা আপনার দ্বারা সমাধান হতে পারে। মনে সারা দিন প্রেমের আনন্দ থাকলেও ব্যাকুলতাও থাকবে। ব্যবসায় প্রচুর দায়িত্ব বৃদ্ধি হওয়ায় মানসিক চাপ বৃদ্ধি। স্ত্রীর প্রেরণা আপনাকে উদ্যমী করে তুলবে।

মিথুন : আজ কাউকে বেশি বিশ্বাস করবেন না। নিজের কারও শারীরিক অসুস্থতা নিয়ে চিন্তা। আজ বন্ধুকে বেশি বিশ্বাস করলে সমস্যা হতে পারে। নিজের কথার দ্বারা অন্যকে প্রভাবিত করতে সক্ষম হবেন। প্রেমে ভুল বোঝাবুঝি বাড়তে পারে। তুচ্ছ কোনও কারণে বড় ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। আজ আপনার বিলাসিতার জন্য প্রচুর অর্থ খরচ হতে পারে। কর্মে বাধা থাকলেও পরে সেটা কেটে যাবে।

কর্কট : পড়াশোনার ব্যাপারে কাউকে ভরসা করলে ঠকতে হতে পারে। পাওনা প্রাপ্তি যোগ। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে। বাত রোগে কষ্ট পাওয়ার সম্ভাবনা আছে। কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাত জনক ব্যবহার পেতে পারেন। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। প্রবাসী কারও বাড়িতে আগমন।

সিংহ : বাড়িতে সবাই খুব সতর্ক ভাবে থাকুন, চোরের ভয় আছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখিন হতে হবে। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশে নিজেকে মানিয়ে নিন। সন্তানদের কর্মের কোনও শুভ খবর আসতে পারে। আজ সারা দিন খুব আলস্যের মধ্যে কাটতে পারে। বিদ্যার্থীদের কোনও ফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকতে হবে। জমি বা সম্পত্তি ক্রয় বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে।

কন্যা : সন্তানের কাজে মুখ উজ্জ্বল হবে। পেটের সমস্যায় ভোগান্তি। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত। আজ সকল কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় মন যেতে পারে। কর্মরত মহিলাদের কর্মে আলস্য দেখা দেবে। শত্রুরা ক্ষতি করতে সফল হবে না। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে মিটে যাবে। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। ভিটামিনের অভাবে শরীরে অনেক রোগ সৃষ্টি হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসতে পারে। বিদ্যার্থীদের সময়টা ভাল নয়।

তুলা : কিছু কেনাবেচা করার জন্য দিনটি শুভ। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। খুব দরকারি কাজ থাকলে আজ করবেন না। গুরুজনদের কথা মেনে চলুন। অনেক দিন পর ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। ভক্তিমূলক কাজে মনোনয়ন ও তাতে শান্তি। পারিবারিক ঝামেলায় মানসিক অবসাদ হতে পারে। গুরুজনদের সঙ্গে তর্কে না যাওয়াই শ্রেয়। আজ ব্যবসায় রমরমা না থাকলেও সাফল্য ও আয় বৃদ্ধি হবে। বন্ধুকে উপকার করতে পারেন আজ।

বৃশ্চিক : অপ্রীতিকর কাজের ফলে নৈরাশ্য বৃদ্ধি পাবে। ভাই বোনদের দেখভাল নিয়ে মা, বাবার সঙ্গে মতান্তর। মনে আধ্যাত্মিক বিকাশ ঘটবে। ব্যবসায় সৌভাগ্য বৃদ্ধি পাবে। সম্মান ও সন্তান লাভের সম্ভাবনা। পুরনো কোনও ব্যাধির উপশম হতে পারে। অতিরিক্ত ভাবনা আপনার ক্ষতি করবে। মানুষের কল্যাণে কাজ করে সুনাম পাবেন। রাস্তায় সতর্ক না থাকলে দুর্ঘটনা হতে পারে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না।

ধনু : কোথাও বেড়াতে যাওয়ার জন্য কর্মে একটু বাধার সৃষ্টি হতে পারে। নিজের কোনও ব্যাপারে সংশয় থাকতে পারে। প্রয়োজনীয় কাজ আজই সেরে ফেলুন। ব্যথায় কষ্ট পেতে পারেন। হঠাৎ করে চাকরির যোগ আসতে পারে। ব্যবসায় গুরুজনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন। নিজের কৌশল প্রয়োগ করে শত্রু বিনাশ। অল্প বিস্তর ভোগান্তি। উচ্চ শিক্ষিতদের জন্য ভাল খবর বা যোগাযোগ আসতে পারে। কর্মচারীকে নিয়ে একটু নাজেহাল হতে পারেন।

মকর : আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। চোখের সমস্যায় ভোগান্তি। আজ উদার বা দানশীল মনোভাব রাখতে পারেন। সন্তানদের নিয়ে আজ উদ্বেগ বাড়বে। কথাবার্তায় সামঞ্জস্যতা বজায় রাখুন। নিজে খরচ করে বন্ধুকে সাহায্য করতে হতে পারে। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে।

কুম্ভ : আজ আপনার মধ্যে অর্থোপার্জনের আপ্রাণ চেষ্টা দেখা যাবে। আজ উদারতা দেখাতে গিয়ে বিপদে পড়তে পারেন। বাড়িতে নতুন অতিথি আসতে পারে। কোনও পুরনো মনের আশা পূরণ হতে পারে। আজ বাড়িতে ভাল কোনও খবর আসতে পারে। অসৎ বুদ্ধির কোনও লোক আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে। বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। কোনও চিন্তা আজ সারা দিন আপনাকে তাড়িয়ে বেরাবে। হঠাৎ কোনও কারণে মনে কষ্টের সৃষ্টি হতে পারে।

মীন : বুদ্ধির ভুলে কর্ম পরিকল্পনায় ব্যাঘাত ঘটতে পারে। সঙ্গীত চর্চায় অগ্রগতির সুযোগ আসতে পারে। দিনের শেষ ভাগে প্রতিকূল অবস্থায় কাটবে। আজ ব্যবসায় কর্মচারীর জন্য অবনতির যোগ দেখা যাচ্ছে। শ্বশুর কূল থেকে সম্পত্তি পাওয়ার একটা আশা রাখতে পারেন। পরিবারে কারও সঙ্গে অশান্তি বাধতে পারে। সন্তানদের কর্মের সুযোগ আসতে পারে। আজ রাস্তায় যানবাহনের যোগাযোগের জন্য ভোগান্তি হতে পারে। কর্মে অন্য রকম বদল দেখতে পারেন।