Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

সুনামগঞ্জ যুবলীগের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম ও রক্তদান কর্মসুচী সুনামগঞ্জ

সুনামগঞ্জ যুবলীগের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম ও রক্তদান কর্মসুচী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে দিনব্যাপী  ফ্রি মেডিকেল ক্যাম ও রক্তদান কর্মসুচীর উদ্বোধন করা হয়েছে। 
মঙ্গলবার সকাল ১০টায়  জেলা শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে এ কর্মসূচীর করেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট। 

এ সময় উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦  মতিউর রহমান,সুনামগঞ্জের সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাস, সুনামগঞ্জ  চেম্বার অব কমার্সের সভাপতি ও জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল,সদর হাসপাতালের আর এম ও ডাঃ রফিকুল ইসলাম,জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু,সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, সদস্য সবুজ কান্তি দাস,সদর যুবলীগের সভাপতি এহসান আহমেদ উজ্জল,সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম উকিল,সহ সভাপতি কায়ছার তালুকদার,পিন্টু বণিক,সাংগঠনিক সম্পাদক জেবুল আহমেদসহ হাসপাতালের ডাক্তার ও সেবিকারা প্রমুখ। 
জাতির পিতার ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এ সময় রক্তদান করেন,সুনামগঞ্জ জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু,সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু,জেলা আওয়ামী মহিলালীগের সাংগঠনিক সম্পাদক সালমা আক্তার চৌধুরী,পৌর যুবলীগের সিনিয়র সদস্য মোঃ হাসানুজ্জামান ইস্পাহানি,যুবলীগ নেতা পাভেল আহমেদ,পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক দীপ্ত তালুকদার টিটু,সদর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান সজীবসহ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। 

প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট বলেন,১৫ই আগষ্ট স্বাধীন বাংলার স্থপতি হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কিছু ক্ষমতালোভী সেনা অফিসার ও স্বাধীনতা বিরোধ রাজাকার আলবদর ও আলশামস বাহিনীর সদস্যরা রাতের আধাঁরে তাকে স্বপরিবারে হত্যার মধ্যে দিয়ে রক্তেঝড়া বাঙ্গালীর হাজাঁরো বছরের ইতিহাসকে চিরদিনের জন্য কবর দিতে চেয়েছিল। কিন্তু জাতির পিতার স্বপ্নঁ একটি আত্ম মর্যাদাশীল জাতি গঠনের পাশাপাশি একটি উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনে তার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশের রাষ্ট্রিয় ক্ষমতায় অধিষ্ঠিত হয়ে আজ ঐ সমস্ত খুনীচক্রের বিচার বাংলার মাঠিতে করে দেশকে বিশে^ একটি উন্নত দেশে পরিণত করতে সক্ষম হয়েছেন। তিনি ১৫ই আগষ্টের ঘটনাবলী পর্যালোচনা করতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন এবং স্বপরিবারে শাহাদাত বরণকারী সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। 

 

এই বিভাগের অন্যান্য খবর