Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

ভোট দেয়ার সিদ্ধান্তে ভুল করলে অন্ধকারে পর্যবসিত হবো : স্থানীয় সরকার মন্ত্রী ফরিদপুর

ভোট দেয়ার সিদ্ধান্তে ভুল করলে অন্ধকারে পর্যবসিত হবো : স্থানীয় সরকার মন্ত্রী

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, ২০১৮ সালে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে, আর এই নির্বাচনে ভোট দেয়ার সিদ্ধান্তে ভুল করলে যে অন্ধকারে আওয়ামীলীগ সরকার গঠনের আগে ছিলাম সেখানেই পর্যবসিত হবো আবার আমরা। তিনি বলেন, আর সঠিক জায়গায় ভোট দিতে পারলে আমাদের ভবিষৎ প্রজন্মের জন্যে একটি উজ্জ্বল ভবিষৎ রেখে যেতে পারবো। 

ফরিদপুরের সদর উপজেলার জলবায়ু সহনশীল গ্রামীণ অবকাঠামো প্রকল্প ও রুরাল এমপ্লয়মেন্ট এ্যান্ড রোড মেইনটেনেন্স প্রোগ্রাম-২ এর আওতায় দুস্থ, অসহায় ও স্বামী পরিত্যক্তা চুক্তিবদ্ধ মহিলা কর্মীদের মধ্যে অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য মন্ত্রী এ কথা বলেন।   

রোববার দুপুরে ফরিদপুরের বদরপুরে তার নিজ বাড়ির আঙ্গিনায় ৭৭৬ জন নারীর হাতে ৭৭ লাখ টাকার চেক তুলে দেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, নির্দিষ্ট লক্ষমাত্রা নিয়ে দেশ এগিয়ে যাচ্ছে, লক্ষ্য অর্জিত হলে দেশে দরিদ্র জনগোষ্ঠি থাকবে না। সবারই উপার্জনের সুযোগ থাকবে, মাথা গোজাঁর ঠাই থাকবে।  

ফরিদপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা প্রভাংশু সোম মহানের সভাপতিত্বে ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া, এলজিইডির বৃহত্তর ফরিদপুরের সুপারেনটেনডেন্ট ইঞ্জিনিয়ার আব্দুস সালাম মন্ডল বক্তব্য রাখেন।