Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

আজ ১১ আগস্ট ২০১৮, আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১১ আগস্ট ২০১৮, আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ চাকরির স্থানে শুভ কিছু ঘটার সম্ভাবনা। কোনও মহিলার সঙ্গে পরিচয় বাড়তে পারে। কোনও বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। বাড়িতে কোনও আত্মীয়ের জন্য অশান্তি বাড়তে পারে। মনের দিক দিয়ে একটু চাপ বাড়তে পারে। ব্যবসার দিকে দুর্ভাবনা বাড়তে পারে। ব্যয় বাড়তে পারে। পিতামাতার সঙ্গে কোনও তর্ক হতে পারে। আঘাত থেকে সাবধান থাকুন। কোমরের যন্ত্রণা থেকে কাজের ক্ষতি। বাড়িতে অনেক আত্মীয় আসতে পারে।

বৃষ :  সকালের দিকে অর্থ ব্যয় বাড়তে পারে। প্রিয় ব্যক্তিকে খারাপ কথা বলার জন্য অনুতাপ। ছেলের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিবাহ ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। ব্যবসার দিকে লাভের পরিমাণ বৃদ্ধি। অধিক বিলাসিতার কারণে খরচ বাড়তে পারে। কোনও কাজের জন্য মানসিক চাঞ্চল্য বাড়তে পারে। পড়াশুনার জন্য ভাল সুবিধা আসতে পারে। স্ত্রীর জন্য সম্মান নষ্ট হতে পারে। টাকা পয়সা চুরি থেকে সাবধান।

মিথুন : সকালের দিকে কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ বাড়তে পারে। বিবাহিত জীবনে কোনও সুখবর আসতে পারে। বাড়িতে বন্ধুদের উৎপাত বৃদ্ধি। প্রেমের জন্য ভাল সময়। ব্যবসার দিকে কোনও খরচ বাড়তে পারে। আর্থিক চাপ বৃদ্ধি। কজের জন্য ব্যস্ত থাকতে হবে সারা দিন। স্ত্রীর ব্যাপারে কোনও বাজে চিন্তা আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও নতুন কাজ হতে পারে। পাওনা নিয়ে কোনও বিবাদ। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।

কর্কট : স্ত্রীর জন্য কোনও কারণে বাড়িতে বিবাদ। অতিরিক্ত ভোগের ইচ্ছা হওয়ার জন্য খরচ বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও আর্থিক চাপ বৃদ্ধি পেতে পারে। ডাক্তারের জন্য খরচ ও চিন্তা বাড়বে।  বাড়িতে কোনও সুখের খবর আসতে পারে। সম্পত্তির ব্যাপারে ভাইয়ের সঙ্গে বিবাদ বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও অশান্তি বাড়তে পারে। জলপথে কোনও বিপদ আসতে পারে। কর্মস্থানে চাপ বাড়তে পারে। সকালের দিকে বন্ধুদের সঙ্গে কোনও বিবাদ বাড়তে পারে।

সিংহ : সকালে সন্তান ও স্ত্রীর সঙ্গে বিবাদের সম্ভাবনা। কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে কোনও ভ্রমণের আলোচনা। বাড়তি কোনও খরচের জন্য ঋণ হতে পারে। পিতার সঙ্গে কোনও আলোচনা। আজ একটু ব্যয় বাড়তে পারে। ব্যবসার দিকে চুরি থেকে সাবধান। লেখকদের জন্য দিনটি ভাল। মায়ের শরীর নিয়ে ডাক্তারের সঙ্গে কোনও আলোচনার সম্ভাবনা। আর্থিক চাপ বৃদ্ধি। উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন।

কন্যা : ব্যবসার দিকে আয় বাড়তে পারে। চাকরির স্থানে কোনও বাধা আসতে পারে। শত্রুর জন্য কোনও ক্ষতি হতে পারে। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে চিন্তা বাড়বে। খেলাধূলার দিকে জয় লাভ। পারিবারিক সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য আনন্দ বাড়তে পারে। ব্যবসার দিকে বাড়তি কোনও চাপ আসতে পারে। রক্তচাপ নিয়ে কষ্ট বাড়বে। রাস্তাঘাটে একটু সাবধানে চলুন, বিপদ বাড়তে পারে।

তুলা : আজ একটু সাবধানে থাকা দরকার, সম্মান নষ্ট হতে পারে। অপরের কোনও উপকার করতে গিয়ে বিপদ আসতে পারে। আজ নিজের আত্মীয়রা শত্রুতা করতে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। অধিক কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি। রক্তচাপ নিয়ে চিন্তা বাড়বে। সামাজিক সম্মান বাড়তে পারে। গঠনমূলক কোনও কাজে সাফল্য। ব্যবসার দিকে ভাল মন্দ থাকতে পারে। বন্ধুদের জন্য অর্থ অপচয় হতে পারে।

বৃশ্চিক : কোনও কাজের ব্যাপারে মনে উদ্বেগ বাড়তে পারে। ব্যবসার দিকে বাড়তি কোনও বিনিয়োগ ভাল হবে না। বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে। আর্থিক চাপ বৃদ্ধি পাবে। সঞ্চয় কম হবে। আইনি কোনও কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। নতুন কোনও বন্ধুর সঙ্গে পরিচয়। ব্যবসায় উন্নতি থেকে বাধা। বিবাহ ব্যাপারে খরচ বাড়তে পারে। সন্তান নিয়ে চিন্তা। দুপুরের পরে চাকরির স্থানে কোনও বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

ধনু : সাধু সঙ্গ সারা দিন পাওয়ার জন্য মানসিক আনন্দ বাড়তে পারে। বন্ধুর দিকে দিয়ে কোনও ভাল সুযোগ পেতে পারেন। অতিরিক্ত লোভের জন্য ক্ষতি হতে পারে। ব্যবসার দিকে কোনও উচ্চব্যক্তির সাহায্য। চিকিত্সার ব্যাপারে কোনও খরচ বাড়তে পারে। কোনও বড় কারণে আর্থিক ক্ষতি হওয়ার যোগ আছে। ধর্মীয় ব্যাপারে আগ্রহ বাড়তে পারে। পেটের কোনও অংশে যন্ত্রণা বাড়বে। ব্যবসার দিকে কোনও নতুন কিছু ভাবনা। স্ত্রী বিবাদ হতে পারে।

মকর : সকালের দিকে অতিরিক্ত ব্যয় হতে পারে। কোনও কারণে সংসারের কাজে অনিহা বাড়তে পারে। ব্যবসার দিকে ভাল ফল পাবেন না। প্রতিবেশীর শত্রুতা বাড়তে পারে। বন্ধুর থেকে সাহায্য লাভ। বিজ্ঞান বিষয় চিন্তা। আজ একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগার সম্ভাবনা আছে। সন্তানের জন্য কোনও চিন্তা বাড়তে পারে। ব্যবসার দিকে শুভ পরিবর্তন। ফাটকা থেকে কোনও আয় হতে পারে। পেটের কোনও কষ্ট বৃদ্ধি পেতে পারে। পড়াশোনার জন্য খরচ বৃদ্ধি।

কুম্ভ : প্রেম প্রণয়ে বাধা আসতে পারে। প্রিয়জনের কাছ থেকে দুঃখ ভোগ বাড়তে পারে। কোনও অশান্তিতে সাহসিকতার পরিচয় দিতে পারবেন। ব্যবসার দিকে বাড়তি কোনও লাভের জন্য আনন্দ। পিতার সঙ্গে তর্ক।  কোনও ভাল কাজ করে বদনাম আসতে পারে। একটু অপেক্ষা করুন, ভাল সময় আসছে। অর্থ ক্ষয় হতে পারে। শরীরে কোনও অসুবিধা হতে পারে। সন্তানের কাজের ব্যাপারে কোনও চিন্তা বাড়তে পারে।

মীন : নতুন কোনও কাজের জন্য চেষ্টা বৃদ্ধি। প্রেমের ব্যাপারে একাকিত্ব আসতে পারে। তবে বাড়িতে কোনও কিছুর জন্য আনন্দ বাড়তে পারে। পেটের কোনও কষ্ট বৃদ্ধি। আজ একটু বুঝে বন্ধুর সঙ্গে চলুন, বিবাদ হতে পারে। কোনও কজের দ্বারা আজ মহান হতে পারবেন। সাধু সেবার জন্য মনে আনন্দ বৃদ্ধি। ভাইবোনে কোনও সমস্যা বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদ হতে পারে, সাবধান থাকুন। পাওনা অর্থ আদায়ে অশান্তি বাড়তে পারে।