Opu Hasnat

আজ ১৫ অক্টোবর সোমবার ২০১৮,

জীবননগরে ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক চুয়াডাঙ্গা

জীবননগরে ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশের বিশেষ অভিযানে একটি ট্রাক ও ফেন্সিডিলসহ দুই মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার ভোরে জীবননগর পৌর এলাকার লক্ষীপুর ব্রীজমোড় পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন জীবননগর-চুয়াডাঙ্গা হাইওয়ে সড়কে ট্রাকটি তল্লাশি করে ৫৩০ বোতল ফেন্সিডিলসহ এই মাদক ব্যবসায়ীদের আটক করে পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছে দামুড়হুদা উপজেলার দর্শনা আনোয়ারপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে আটক ট্রাক চালক ডালিম (৩০) ও একই এলাকার সুরুজ আলীর ছেলে ট্রাকের হেলপার  জুয়েল হোসেন (৩৫)।

থানা সূত্রে জানা গেছে, জীবননগর থানার (ওসি) তদন্ত আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে সেকেন্ড অফিসার এসআই জাহিদ ও এএসআই নুরুন্নবী সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর সাড়ে ৪ টার সময় জীবননগর পৌর এলাকার লক্ষীপুর ব্রীজ মোড়ে পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন জীবননগর-চুয়াডাঙ্গা হাইওয়ে সড়কে জীবননগর অভিমুখী সয়াবিনের ভূষি ভর্তি ট্রাকটিতে (ঢাকা মেট্রো-২০-৩৭৭৬) তল্লাশি চালিয়ে এসব আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করে।

এ ব্যপারে জীবননগর থানার তদন্ত আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফেন্সিডিলসহ আটক ট্রাক চালক ও হেলপারের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং ট্রাকটি জীবননগর থানায় জব্দ করে রাখা হয়েছে ।