Opu Hasnat

আজ ২৪ অক্টোবর বুধবার ২০১৮,

বৈধ কাগজপত্র বহনকারীদের আলোকিত স্কাউটের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা সংগঠন

বৈধ কাগজপত্র বহনকারীদের আলোকিত স্কাউটের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা

আজ (১০ আগস্ট) সকাল ৯ টা হইতে ট্রাফিক সপ্তাহ-২০১৮ উপলক্ষে সারা দেশের ন্যায়ে বাংলাদেশ স্কাউটস ব্রাহ্মণবাড়িয়া জেলা রোভারের ট্রাফিক সেবা কার্যক্রম অন্যদিনের চেয়ে আজকে একটু ব্যতিক্রম ভাবে হয়েছে। বাংলাদেশ স্কাউটস ব্রাহ্মণবাড়িয়া জেলা রোভারের আওতাধীন আলোকিত আইডিয়াল ওপেন রোভার স্কাউট গ্রুপের আয়োজনে যে সকল গাড়ী এবং ড্রাইভারদের বৈধ কাগজপত্র আছে তাদেরকে লাল গোলাপ দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। 

ব্রাহ্মণবাড়িয়া জেলা রোভারের ট্রাফিক সেচ্ছাসেবকদের ইনচার্জ হিসেবে সেবা দিচ্ছেন বাংলাদেশ স্কাউটস ব্রাহ্মণবাড়িয়া জেলা রোভারের সহযোযিত সদস্য মোঃ সায়েদুর রহমান, সহকারি কমিশনার অলি আহাদ রতন, সহকারি কমিশনার ও আলোকিত আইডিয়াল ওপেন রোভার স্কাউট গ্রুপের গ্রুপ সম্পাদক মোঃ লিমন মিয়া এবং সার্বিক তত্ত্বাবধায়নে আছেন মোঃ ফখরিয়া সম্পাদক (ভারপ্রাপ্ত) বাংলাদেশ স্কাউটস ব্রাহ্মণবাড়িয়া জেলা রোভার। প্রত্যেকদিন ব্রাহ্মণবাড়িয়া শহরের তিনটি পয়েন্টে তিনটি গ্রুপে ভাগ হয়ে কাজ করছে রোভাররা। 

উল্লেখ্য, যে দেশের চলমান পরিস্থিতি নিয়ন্ত্রনের লক্ষ্যে গত ০৫ আগস্ট থেকে ১১ আগস্ট, ২০১৮ পর্যন্ত বিশেষ ট্রাফিক সপ্তাহ পালন করছে বাংলাদেশ পুলিশ বিভাগ। আর এই কাজে সহযোগিতা করার জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নির্দেশনা অনুযারী সারা দেশে প্রায় ১৮০০শ রোভার স্কাউট কাজ করছে।