Opu Hasnat

আজ ১৯ ডিসেম্বর বুধবার ২০১৮,

বিকাশ প্রতারনা মামলায় ফরিদপুরে তিন প্রতারক আটক ফরিদপুর

বিকাশ প্রতারনা মামলায় ফরিদপুরে তিন প্রতারক আটক

প্রতারনা করে বিকাশে টাকা নেয়ার অপরাধে ফরিদপুরের বোয়ালমারী ও আলফাডাঙ্গা থেকে তিন প্রতারককে আটক করেছে পুলিশ। ব্রাক্ষনবাড়িয়া ডিবি পুলিশের পরিদর্শক সুমন কুমার আদিত্য, বোয়ালমারী থানার পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলামের সহযোগিতায় বুধবার অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। আটককৃতরা হলো বোয়ালমারী উপজেলার সহস্রাইল বাজারের জান্তা টেলিকমের মালিক সাপ্তাহিক আল হেলাল পত্রিকার স্থানীয় প্রতিনিধি মো. জামাল হোসেন, আলফাডাঙ্গা উপজেলার জয়দেবপুর গ্রামের মৃত সফদর আলীর ছেলে জাহাঙ্গীর আলী এবং জাহাঙ্গীরের ছেলে মঞ্জিল আলম। আরও দুইজন পলাতক রয়েছে। 

গত ২৩ জুন ব্রাক্ষনবাড়িয়া পুলিশ লাইনের রিজার্ভ পুলিশ পরিদর্শক মো. আবু সাইদ মিয়ার জামাই পরিচয় দিয়ে তাঁর মেয়ে সড়ক দুর্ঘটনায় আহত বলে ভিন্ন ভিন্ন বিকাশ নম্বরে এক লাখ টাকা নেয়। পরের দিন আরও ৫ লাখ টাকা চাইলে সন্দেহ হলে তাঁর মেয়েকে ফোন দিলে প্রতারনার বিষয়টি বুঝতে পারেন। পরে তিনি বাদি হয়ে বি বাড়িয়া সদর মডেল থানায় ৪০৬, ৪১৯,৪২০ ৩৪ ধারায় ৩০ জুন মামলা দায়ের করেন। মামলা নং ৯৮। 

এ মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক সুমন কুমার আদিত্য মোবাইল ফোনে বলেন, শেষ যে ব্যক্তি বা যার সিমে টাকা গেছে তাদেরকে আটক করা হয়েছে। ৭টা সিমের বিকাশ নম্বরে এই টাকা গিয়েছে। যার মধ্যে জামাল হোসেনের ৩টি সিম। পলাতকদের আটক করার জোর চেষ্টা চলছে। আটককৃত তিনজনকে জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার বি বাড়িয়া আদালতে চালান দেওয়া হবে।