Opu Hasnat

আজ ১৮ ডিসেম্বর মঙ্গলবার ২০১৮,

সরকার শিক্ষা ক্ষেত্রে সবচেয়ে বেশী কাজ করে যাচ্ছে : এলজিআরডি মন্ত্রী ফরিদপুর

সরকার শিক্ষা ক্ষেত্রে সবচেয়ে বেশী কাজ করে যাচ্ছে : এলজিআরডি মন্ত্রী

স্থাণীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, সরকার শিক্ষা ক্ষেত্রে সবচেয়ে বেশী কাজ করে যাচ্ছে। শিক্ষার মান উন্নয়নে বর্তমান সরকার আন্তরিকতার সহিত বিভিন্ন যুগোপযোগী কর্মকান্ড বাস্তবায়নকরে যাচ্ছে। বছরের প্রথম দিনে সারা বাংলাদেশে একযোগে প্রায় ৩৩ কোটি বই বিনামূল্যে প্রদান করে সমগ্র বিশ্বে একটি মডেল শিক্ষা কর্মসূচী উপহার দিয়েছেন। 

আজ দুপুরে ফরিদপুরের বদরপুরে তার নিজ বাড়ির আঙ্গিনায় ফরিদপুর জেলা প্রশাসন আয়োজিত টেকসই উন্নয়ন অভীষ্ট-৪ “সার্বজনিন ও মানসম্মত শিক্ষা বাস্তবায়নে শিক্ষক সমাজের করনীয়” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

ফরিদপুরের জেলা প্রশাসক বেগম উম্মে সালমা তানজিয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধানমন্ত্রীর জামাতা খন্দকার মাশরুর হোসেন, প্রধানমন্ত্রীর দৌহিত্র খন্দকার জারিফ মুজিব হোসেন, সদর জেলা আ’লীগ সভাপতি অ্যাডঃ সুবল চন্দ্র সাহা, পুলিশ সুপার জাকির হোসেন খান, সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, প্রেস ক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেলসহ ফরিদপুর সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা অংশ নেন।