Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

দামুড়হুদায় মাদককে লাল কার্ড দেখিয়ে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত চুয়াডাঙ্গা

দামুড়হুদায় মাদককে লাল কার্ড দেখিয়ে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

চুয়াডাঙ্গার দামুড়হুদায় মাদককে লাল কার্ড দেখিয়ে দামুড়হুদায়  প্রীতি ফুটবল অনুষ্ঠত হয়েছে। বৃস্পতিবার বিকালে দামুড়হুদা ষ্টেডিয়ামে নিয়মিত বনাম অনিয়মিত খেলুয়াড়দের নিয়ে এই প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গা জেলা অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন। এই খেয়ায় অনিয়মিত খেলুয়াড় দলের নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ ও দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হাসান। নিয়মিত খেলুয়াড় দলের নেতৃত্ব দেন দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস। এসময় উপস্থিত ছিলেন দামুড়হুদা-জীবননগর সার্কেল আবু রাসেল, মধু ওস্তাদ, বাংলাদেশ সেনাবাহিনীর সাবেক খেলোয়ার ওমেগা। অনিয়মিত খেলুয়ার দের মধ্যে ছিলেন, দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি সাবেক ফুটবলার হাবিবুর রহমান, সাধারন সম্পাদক বখতিয়ার রহমান বকুল,দামুড়হুদা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক এম নুরুন্নবী, এস আই নাহিরুল ইসলাম, খাইরুল কবির দিনার,৭১ টিভির সাংবাদিক এম এ মামুন প্রমুখ। 

নিয়মিত খেলুয়ার দের মধ্যে ছিলো, ইমরান, আসাদুল হক, আক্কাছ আলী, শুভো, সাকিব, মাহামুদ হাসান, আরাফ, রাইবুল, সায়েম, রনি প্রমুখ।    

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাসের আয়োজনে খেলায় অনিয়মিত খেলুয়াড় ১-০ গোলে জয়লাভ করেন। খেলার একমাত্র গোলটি করেন অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ। 

উদ্বোধনের সময় অতিরিক্ত সুপার কলিমুল্লাহ বলেন, শরীর ও মন ভালো রাখতে খেলা ধুলার বিকল্প নেয়। বর্তমায়ে যুবসমাজ খেলা ধুলার দিকে ঝুকে পড়ছে যুবসমাজকে খেলা ধুলার দিকে মনোনিবেশ করে খেলার মাঠ মুখি হওয়ার জন্য আহবান জানান। তিনি  এ ধরনের খেলা ধুলার আয়োজন করার জন্য ওসি সুকুমার বিশ্বাস কে ও ধন্যবাদ জানান।  

এর আগে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকুমার বিশ্বাস বুড়ো ব্যান্ড খুলনার সৌজন্যে ৪০জন খেলুয়ারের হাতে জার্সি তুলে দেন। এসময় তিনি বলেন দামুড়হুদার প্রতিটি এলাকায় মাদককে লাল কার্ড দেখিয়ে এলাকা মাদক মুক্ত করতে করতে প্রতিটি খেলার মাঠে এমন খেলার আযোজন করা হবে।