Opu Hasnat

আজ ১৮ ডিসেম্বর মঙ্গলবার ২০১৮,

প্রেমিক যুগলের আত্মহত্যা! কুষ্টিয়া

প্রেমিক যুগলের আত্মহত্যা!

প্রেম ঘটিত কারনে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের দুই শিক্ষার্থী পৃথকস্থানে আত্মহত্যা করেছে। 

এরা হলেন- কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১১-১২ শিক্ষা বর্ষের ছাত্র রোকনুজ্জামান এবং মুনতা হেনা। 

বৃহস্পতিবার (০৯ আগষ্ট) রাত ৮টার দিকে কুষ্টিয়ার সদর উপজেলার মতি মিয়া রেলগেট এলাকায় পোড়াদহ থেকে গোয়ালনন্দগামী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে রোকনুজ্জামান। 

রোকনুজ্জামান বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১১-১২ শিক্ষা বর্ষের ছাত্র এবং তার বাড়ী চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা এলাকায়। 

জানা যায়, রোকনুজ্জামান কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল-হাদিস বিভাগের চেয়ারম্যান ড. আশরাফুল আলমের মেয়ে তার সহপাঠি মুনতা হেনার সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। পারিবারিকভাবে সেটা মেনে না নেওয়ায় হেনা বৃহস্পতিবার সন্ধ্যায় ঝিনাইদহ শহরের ঝিনুক টাওয়ারের ৫ম তলায় তার নিজ শয়ন কক্ষে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। হেনার মৃত্যুর সংবাদ শুনে রাত ৮টার দিকে রোকনুজ্জামান ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্ম্যহতা করে।

পোড়াদহ জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আজিজ জানান, কুষ্টিয়ার সদর উপজেলার মতি মিয়া রেলগেট এলাকায় পোড়াদহ থেকে গোয়ালনন্দগামী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে এক যুবক আত্মহত্যা করেছে। তার বাড়ী চুয়াডাঙ্গায় এবং সে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং বিভাগের শেষ বর্ষের ছাত্র। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে।