Opu Hasnat

আজ ১৮ আগস্ট শনিবার ২০১৮,

স্বাধীনতা বিরোধী ষড়যন্ত্রকারীদের মোকাবিলায় বাগেরহাটবাসী শেখ হাসিনার পাশে আছে বাগেরহাট

স্বাধীনতা বিরোধী ষড়যন্ত্রকারীদের মোকাবিলায় বাগেরহাটবাসী শেখ হাসিনার পাশে আছে

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য বাগেরহাট-৪ আসনের মনোনয়ন প্রত্যাশী মো. জামিল হোসাইন বলেছেন, যারা ছোট ছোট কোমলমতী শিক্ষার্থীদের ব্যবহার করে যারা দেশে নাশকতা সৃষ্টি করতে চায়, যারা গুজব রটিয়ে জাতির বিবেককে ধ্বংস করতে চায় তারা বিএনপি ও জামাতের দোষর। এসব স্বাধীনতা বিরোধী ও বিশৃঙ্খলাকারীদের দেশের মানুষ ছাড় দেবে না। এরপর যদি কোন ষড়যন্ত্র করা হয় তাহলে শেখ হাসিনা ও শেখ হেলালের নেতৃত্বে বাগেরহাটবাসী তাদের কাউকে ক্ষমা করবেনা। স্বাধীনতা বিরোধী ষড়যন্ত্রকারীদের মোকাবিলায় বাগেরহাটবাসী শেখ হাসিনার পাশে আছে এবং থাকবে। 
  
বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার ৩/এ ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে হামলা ও ভাংচুরের প্রতিবাদে বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় ‘ঢাকাস্থ বাগেরহাট জেলার ছাত্র-যুব সমাবেশে’ মো. জামিল হোসাইন আরো বলেন,  জাতির জনক বঙ্গবন্ধুর যোগ্যকন্যা, বিশ্ব শান্তির প্রতীক শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ সংগঠিত । বিশ্বের দরবারে শেক হাসিনা আজ রোল মডেল। শেখ হাসিনার সাফল্যে ঈর্ষান্বিত্ব ১৫ আগষ্টের খুনিদের দোষর, সন্ত্রাসী ও জঙ্গীর মদদদাতা এবং গুজব রটনাকারীরা বিএনপি-জামাত দেশে অরাজকতা সৃষ্টি করতে চায় । কিন্তু দেশের মানুষ তাদের ষড়যন্ত্র সফল হতে দিবেনা। 
   
ধানমন্ডি আওয়ামীলীগ কার্যালয় চত্বরে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা মো.জামিল হোসাইন এর আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে বাগেরহাট জেলার বিভিন্ন উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ সুধিজন উপস্থিত ছিলেন।