Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

চুয়াডাঙ্গার বদরগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হেলপার নিহত চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গার বদরগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হেলপার নিহত

চুয়াডাঙ্গায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের হেলপার জাফর আলী নিহত। আহত হয়েছেন সুপারভাইজার সুজন চন্দ্র সাহা। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ মহাসড়কের বদরগঞ্জ বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাফর আলী চুয়াডাঙ্গা সদর উপজেলার গাড়াবাড়ীয়া গ্রামের মৃত্যু আক্কাচ আলীর ছেলে। আহত সুপারভাইজার সুজন চন্দ্র সাহা একই উপজেলার গিরীশনগর গ্রামের বিমল চন্দ্র সাহার ছেলে। 
        
পুলিশ ও এলাকাবাসী জানায়, পূর্বাশা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১৪-৮৮৯৩) সকালে আলমডাঙ্গা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। সকালে বাসটি চুয়াডাঙ্গা সদর উপজেলার বদরগঞ্জ বাজারের কাছাকাছি পৌঁছালে একটি ট্রাকের (কুষ্টিয়া ট ০২-০১২৬) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের হেলপার জাফর আলী ও সুপারভাইজার সুজন চন্দ্র সাহা গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। এসময় জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক শামীম কবীর হেলপার জাফর আলীকে মৃত ঘোষনা করেন। আহত সুজনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। 

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হেলপার জাফরের মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। দুটি পরিবহনের বেপরোয়াগতির কারণেই দুর্ঘটনা ঘটেছে বলে মন্তব্য করেন তিনি।